ইবির সাতক্ষীরা জেলা সমিতির অয়োজনে ‘আগুনের পরশমণি’ প্রর্দশিত

হুমায়ুন কবির জীবন,ইবি প্রতিনিধি

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ‘আগুনের পরশমণি’ প্রদর্শিত হয়েছে। জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীণ বরণ ও প্রবীণ বিদায় শেষে মঙ্গলবার বেলা ২টায় বীরশ্রেষ্ট হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ চলচ্চিত্র প্রর্দশনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি ছিলেন, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা ও ইবি শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর ড. মিজানুর রহমান প্রমূখ।

সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং মুনমুন সুলতানা অন্তরা ও মেহেদী হাসানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সাদ্দাম হোসেন হল প্রভোস্ট প্রফেসর ড. আশরাফুল আলম, ইসলাম শিক্ষা ও গবেষণা প্রতিষ্ঠান (আই.আই.ই.আর) এর পরিচালক প্রফেসর ড. মেহের আলী ও প্রফেসর ড. আক্তার হোসাইন প্রমূখ।

অনুষ্ঠানে নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। পরে সকলের মাঝে মধ্যহ্ন ভোজ বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2113754131656265258

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item