জামায়াতের তান্ডবের ৪ বছর পূর্তী সুন্দরগঞ্জে নিহত পুলিশ সদস্যদের স্বরণে আলোচনা সভা



নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি::

    গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের নিহত ৪ পুলিশ সদস্য স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
    মঙ্গলবার বিকালে উক্ত তদন্ত কেন্দ্র পুলিশের আয়োজনে ইনচার্জ তাজুল ইসলামের সভাপতিত্বে  অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ পিপিএম। বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত পুলিশ  সুপার আব্দুল্লাহ্ আলফারুক, উপজেলা নির্বাহী অফিসার এসএম গোলাম কিবরিয়া, থানা অফিসার ইনচার্জ- আতিয়ার রহমান। থানার নিরস্ত্রুর পুলিশ পরিদর্শক- আবু হায়দার আশরাফুজ্জামান আরিফের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান- নাজমুল হুদা, ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি- সমেস উদ্দিন বাবু, আমিনুল ইসলাম প্রমুখ।
এর আগে নবাবগত পুলিশ সুপারকে উক্ত তদন্ত কেন্দ্রের পুলিশ, বামনডাঙ্গা ও সোনারায় ইউনিয়ন পুলিশিং কমিটির পক্ষ থেকে ফুলে তোড়া দিয়ে পৃথক পৃথক ভাবে স্বাগত জানানো হয়। এরপর নিহত পুলিশ সদস্য তোজাম্মেল হোসেন, বাবুল মিয়া, হয়রত আলী ও নাজিম উদ্দিন স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জালী অর্পন করেন। এছাড়া, নিহত ৪ পুলিশ সদস্যের স্ত্রী আফরোজা বেগম, জোসনা বেগম, লায়লা বেগম ও ফিরোজা বেগমকে গাইবান্ধা পুলিশের পক্ষ থেকে সহযোগীতা প্রদান করে তাদের পারিবারিক অবস্থার খোঁজ খবর নেন নবাগত পুলিশ সুপার।
উল্লেখ্য, ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারী জামায়াত নেতা দেলয়ার হোসেন সাঈদীর ফাঁসির রায় ঘোষনার পর জামায়াত-শিবির নারকীয় তা-ব চালিয়ে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের উক্ত ৪ পুলিশ সদস্যকে নৃসংশভাবে হত্যা করে। এই হত্যাজ্ঞের চার পূর্তী হয়েছে (২৮ ফেব্রুয়ারী/১৭)।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 1527835158597402763

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item