বিএসবি ফাউন্ডেশন বিএসবি ফাউন্ডেশন শিক্ষা অ্যাওয়ার্ড-২০১৭ সেরাদের তালিকায় নীলফামারীর ৩ শিক্ষক

নিজস্ব প্রতিনিধিঃ

শিক্ষকদের জনপ্রিয় ওয়েব সাইট শিক্ষক বাতায়নে (
teachers.gov.bd) সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে নীলফামারী জেলার ৩ জন শিক্ষক সহ সারাদেশের ২০৭ জন শিক্ষককে বিএসবি ফাউন্ডেশন অ্যাওয়ার্ড-২০১৭  প্রদান করলো বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্র“প।

গত ২৪ শে ফেব্রুয়ারী শুক্রবার সকালে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়নে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

নীলফামারী জেলার সংবর্ধিত শিক্ষকগণ হলেন- ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুহাম্মদ ইমরান পপুল, সৈয়দপুর উপজেলার উত্তর সোনাখুলী নেছারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সহিদা রহমান এবং কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক নারায়ণ চন্দ্র রায়।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএসবি -ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম কে বাশার। বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীত শিল্পী রুনা লায়লা ও চিত্র নায়ক আলমগীর এবং ক্যামব্রিয়ান কলেজ কালচারাল গ্রুপের শিল্পীরা।

এছাড়াও ২০১৬ সালের অক্টোবরে কক্সবাজারে এই শিক্ষকগণ প্রধানমন্ত্রীর কার্যালয়ের ধ২র কর্তৃক সেরা শিক্ষক হিসেবে জাতীয় পুরস্কার পান। শিক্ষকতার পাশাপাশি এই ৩ মেধাবী শিক্ষক প্রধানমন্ত্রীর কার্যালয়ের ধ২র কর্তৃক পরিচালিত ই লার্নিং প্লাটফরম মুক্তপাঠের (
muktopaath.gov.bd) নীলফামারী জেলা এম্বাসেডর হিসেবে কাজ করছেন।

এছাড়াও তারা ব্রিটিশ কাউন্সিলের স্কুলস অনলাইন কানেক্টিং ক্লাসরুম প্রোগ্রামে ইন্টারন্যাশনাল স্কুল কো-অরডিনেটর হিসেবে পৃথিবীর বিভিন্ন দেশের স্কুলের সাথে তাদের স্কুলের সংযোগ স্থাপন করে শিক্ষার্থীদের আন্তর্জাতিক শিক্ষাব্যবস্থা সম্পর্কে ধারনা প্রদান করে যাচ্ছেন

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7135417516359747021

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item