সৈয়দপুরে এনজিও মানবিক সাহায্য সংস্থার সমৃদ্ধি কর্মসূচির উদ্যোগে দিনব্যাপী মুখ ও দন্ড ক্যাম্প অনুষ্ঠিত

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন (এনজিও) মানবিক সাহায্য সংস্থার (এমএসএস) সমৃদ্ধি কর্মসূচি’র আওতায় দিনব্যাপী মুখ ও দন্ড ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সৈয়দপুর উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ওই ক্যাম্পের আয়োজন করা হয়।
 সকালে ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ হলরুমে আয়োজিত পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) আর্থিক সহায়তায় ওই মুখ ও দন্ড ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রনোবেশ চন্দ্র বাগচী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের শুভ উদ্বোধন করেন।
ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন আয়োজক সংগঠন (এনজিও) মানবিক সাহায্য সংস্থার (এমএসএস) সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মো. রিয়াজুল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যার-১ মো. লুৎফর রহমান খাঁন, ইউপি সদস্য অজিত কুমার, ইউপি সচিব মোশাররফ হোসেন, সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজার (এসডিও) মো. শফিকুল ইসলাম, স্বাস্থ্য সহকারি(এইচএ) আল আমিনসহ সংশ্লিষ্ট ইউনিয়নের ৯টি ওয়ার্ডের স্বাস্থ্য সেবিকারা উপস্থিত ছিলেন।
নীলফামারী আধুনিক সদর হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. মোছাঃ লিলুফার ইয়াসমিন ও ডা. মো. আখতারুল উপস্থিত থেকে ক্যাম্পে আগত মুখ ও দন্ড রোগীদের পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসা প্রদান করেন। দিনব্যাপী আয়োজিত এ ক্যাম্পে সংশ্লিষ্ট ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আসা আড়াইশ’ অসহায়,দুস্থ ও গরীব রোগীদের প্রাথমিক চিকিৎসা সেবা ও বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধপত্র বিতরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4869858527129496003

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item