সৈয়দপুরে ইন্টারন্যাশনাল স্কুলের উদ্যোগে তিন দিনব্যাপী বই মেলার আয়োজন

  তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সৈয়দপুরে ইন্টারন্যাশনাল স্কুলের উদ্যোগে তিন দিনব্যাপী অমর ২১ শে বই মেলার আয়োজন করা হয়েছে।বুধবার (২২ ফেব্রুয়ারি) মেলার দ্বিতীয় দিনে   শহরের বইপ্রেমী মানুষের ভীড়ে বই মেলা প্রাঙ্গণ সরগম ছিল। মেলার স্টলগুলোতে বই বেচাবিক্রিও হয়েছে ভাল।
এর আগে গত ২১ ফেব্রুয়ারি থেকে এ মেলা শুরু হয়। ওই দিন সকালে শহরের পুরাতন বাবুপাড়াস্থ স্কুল চত্বরে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন।
 মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের অধ্যক্ষ মো. শাহাবাত আলী সাব্বু।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) মো. কুদরত-ই খুদা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল ইসলাম,সাবেক পৌর চেয়ারম্যার আলহাজ্ব মো. বখতীয়ার কবির, আওয়ামী লীগ নেতা অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন, শহীদ সন্তানদের সংগঠন প্রজন্ম’৭১ সৈয়দপুর জেলা শাখার সভাপতি মহসিনুল ইসলাম মহসিন প্রমূখ।
মহান স্বাধীনতা যুদ্ধে সৈয়দপুরের শহীদদের নামে নামকরণ করা ৭ টি বইয়ের স্টল তিন দিনব্যাপী মেলায় স্থান পেয়েছে।
মেলার শুরু থেকে প্রতিদিন সকাল সন্ধ্যা পর্যন্ত শহরের বয়সী মানুষ ভীড় করছেন। আজ (বৃহস্পতিবার) সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে মেলার পরিসমাপ্তি ঘটবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3074770794933125873

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item