উত্যক্তকারীর ভয়ে সৈয়দপুরে স্কুল ছাত্রী গৃহবন্দী

বিশেষ প্রতিনিধি ১২ ফেব্রুয়ারী॥
নীলফামারী জেলার  সৈয়দপুর উপজেলা শহরে বখাটেদের উৎপাত ও মাদকের আখড়া দিন দিন বেড়েই চলেছে। সেই সঙ্গে ছিচকে চুরি। সচেতনের মহলের অভিযোগ এ বিষয়ে সৈয়দপুর থানার ওসিকে একাধিকবার অভিযোগ করলেও তিনি এসবে গুরুত্ব দেন না।
অভিযোগ সুত্রে জানা যায় ওসির নিকট লিখিত অভিযোগ দেয়ার পরেও কোন আইনানুগ ব্যবস্থা গ্রহন না করায় এক স্কুল ছাত্রী  মাদকাসক্ত এক উত্যক্তকারীর ভয়ে এক সপ্তাহ ধরে  স্কুলে যেতে পারছেনা।  পপি (১৪) নামে  ওই ছাত্রীটির অভিভাবক কোন সুরাহ না পেয়ে  মেয়েকে  গৃহবন্দী করে রাখতে বাধ্য হয়েছে।
থানায় লিখিত অভিযোগ মতে, সৈয়দপুর শহরের নয়াটোলার আশরাফ হোসেনের মেয়ে পপি সৈয়দপুর তুলশিরাম বালিকা বিদ্যালয়ের ছাত্রী। তাকে একই মহল্লারর মাদকাসক্ত মোক্তার হোসেন নামের এক বখাটে  স্কুল যাওয়া আসার পথে  উত্যক্ত করে আসছে । পরিবারের পক্ষ থেকে এর প্রতিবাদ করেও কোন প্রতকার না হওয়ায় থানা পুলিশের দ্বারস্থ হয়।
বিদ্যালয়ে পপির বাবা লিখিত অভিযোগ দিয়েছে এমন সত্যতা স্বীকার করে তুলশিরাম বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর শ্রেনী শিক্ষক মশিউর রহমান  জানান, ছাত্রীটি ক্লাসে এক সপ্তাহ থেকে অনুপস্থিত রয়েছে।
সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম সাংবাদিকদের নিকট অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে  জানান,  পলাতক থাকায় মোক্তারকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
ওসি সাংবাদিকদের এ কথা বললেও এলাকার সচেতনমহল  বলছে মোক্তার এলাকায় প্রকাশ্যে ঘুরছে। অথচ ওসি সাহেব দেখতে পায়না। কিছু বলতে গেলে ধমকের সুরে বলেন আপনারা ধরে এনে দিন।
এলাকাবাসীর অভিযোগ সৈয়দপুর থানার ওসির ভুমিকা নিয়ে রহস্য রয়েছে। শহরময় বখাটে ছেয়ে গেছে। মোড়ে মোড়ে মাদকের আখড়া। মাদক বিক্রি হচ্ছে প্রকাশ্যে। যাদের পুলিশ ধরছে তারা চুনিপুটি। এ ছাড়া মাদকাসক্তদের কারনে ছিচকে চুরিও স্কুল ছাত্রীরা হয়রানীর শিকার হচ্ছে। অনেকের অভিযোগ মাসহারার কারনে মাদক স¤্রাটরা থাকছে রাজার হালে। সৈয়দপুরে বিভিন্ন সংগঠনের সচেতন মহল সৈয়দপুর থানার ওসি অপসারন দাবি করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6775039432615498051

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item