রংপুরে চেম্বারের সাথে ভারতীয় অতিরিক্ত হাই কমিশনারের মতবিনিময়

হাজী মারুফ:

ভারতের অতিরিক্ত হাই কমিশনার রাজশাহী বিভাগ এর অজয় কুমার মায়েশরা বলেছেন বাংলাদেশ ভারতের যে সর্ম্পক তা অটুট রাখতে হবে। মুক্ত বাজার অর্থনীতিতে দুদেশের ব্যবসা বাণিজ্য প্রসার ঘটাতে হবে। বাংলাদেশ থেকে ভারত এবং ভারত থেকে আসা যাওয়ার সওজীকরণ করা হচ্ছে। বর্তমানে ভিসা সংক্রান্ত যে জটিলতা তা আপনারদের মাধ্যেমে সোনার পর আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নিব। ব্যবসা সংক্রান্ত ব্যপার ও টূরিস ভিসায় ভারতে প্রবেশ যে বর্ডার দিয়ে যাওয়া যায় আসার সময় অন্য বর্ডার দিয়ে আসার যে প্রস্তবনা তা আমরা খুব কম সময়ের মধ্যে এ ব্যবস্থা চালু করবে। আপনাদের সহযোগীতা প্রয়োজন।
গতকাল বৃহস্পতিবার রাতে রংপুর চেম্বার অব কর্মসা ইন্ডাষ্ট্রির আয়োজিত এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথাগুলো বলেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’এর প্রেসিডেন্ট মোঃ আবুল কাশেম। খোলামেলা আলোচনায় অংশগ্রহণ করেন চেম্বারের সাবেক প্রেসিডেন্ট মোস্তফা সরওয়ার চৌধুরী টিটো, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আহমেদ, ভাইস প্রেসিডেন্ট মোজামেল হক ডামবেল, চেম্বারের পরিচালক পার্থ বোস, আশরাফুল আল-আমিন, আকবর আলী, জাভেদ হাসান, রাম কৃষ্ণ সোমানী, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ, আমজাদ হোসেন চৌধুরী, আলহাজ্ব এনামুল হক সোহেল, পরিচালক আজিজুল ইসলাম মিন্টু, রবি সোমানী, সাবেক পরিচালক কাজ মোঃ আদম, চেম্বারের উপ-সচিব মোশারফ হোসেন।
বক্তারা বাংলাদেশের মানুষের পাশে থাকে সহযোগিতার হাত প্রসারিত আহবান জানান। চেম্বারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও রংপুরের উৎপাদিত পণ্য সামগ্রী উপহার দেওয়া হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1913718268154895802

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item