পঞ্চগড় আঞ্চলিক ইজতেমা শেষ।

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়।

আখেরী মোনাজাতের মধ্য দিয়ে পঞ্চগড়ে শেষ তিন দিনব্যাপি জেলা ইজতেমা। পঞ্চগড় চিনিকল মাঠে ইজতেমায় আখেরি মোনাজাতে অংশ নেয় লাখো মুসল্লি। আখেরি মোনাজাতে অংশ নিতে শনিবার ভোর থেকেই জেলার পাঁচ উপজেলাসহ বিভিন্ন এলাকার মুসল্লিরা জড়ো হয় ইজতেমা মাঠে। সকাল থেকেই মাঠের চারপাশ পরিণত হয় জনসমুদ্রে।
মোনাজাতের আগ মুহুর্তে মাঠের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সকাল সাড়ে ১১টায় ঢাকা কাকরাইলের তাবলিগ জামায়াতের মুরুব্বি হযরত মাওলানা মো. রবিউল হক আখেরি মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে দেশ-জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করা হয়।
আখেরি মোনাজাতে পঞ্চগড় আসনের সাংসদ নাজমুল হক প্রধান, জেলা পরিষদের চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু, পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমদ, সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্প্রাট, পৌর মেয়র তৌহিদুল ইসলামসহ জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। মাঠে জায়গার সংকুলান না হওয়ায় রাস্তার দুপাশে বসে মোনাজাতে অংশ নেন অনেকে।

পঞ্চগড়ে প্রথমবারের মতো এই ইজতেমায় তাবলীগ জামাতের সাথী ও সমর্থকসহ সাধারণ মুসল্লিদের পাশাপাশি আরব, মালয়েশিয়া, থাইল্যান্ড, ভারতসহ কয়েকটি দেশের মুসুল্লিরা অংশ নেয়। গত বৃহস্পতিবার বাদ ফজর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছিল এই জেলা ইজতেমা।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2657114594086777267

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item