পঞ্চগড়ের তেতুলিয়ায় অস্থায়ী শহীদ মিনার ভাংচুর আটক ২

সাইদুজ্জামান রেজা পঞ্চগড় ঃ  পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের আইবুল হক বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থাপিত অস্থায়ী শহীদ মিনারটি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ওই ঘটনায় স্থানীয় দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
 
আটককৃতরা হলেন তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি এলাকার আবুল হোসেনের ছেলে রাসেল (২২) এবং বুড়াবুড়ি মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ্য প্রহরী আবু হাসান (২৩)।
পুলিশ জানায়, আইবুল হক বালিকা উচ্চ বিদ্যালয়ের নৈশ্য প্রহরী জালাল উদ্দিনসহ বিদ্যালয়ের সংশ্লিষ্টদেরকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিদ্যালয়ের মাঠে কলা গাছের তৈরি অস্থায়ী শহীদ মিনার তৈরি করা হয়। কিন্তু মঙ্গলবার সকালে গিয়ে স্থানীয়রা ওই শহীদ মিনারটি ভাঙা অবস্থায় পড়ে থাকতে দেখে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। স্থানীয়রা বিষয়টি তেঁতুলিয়া থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুই যুবককে আটক করে।
পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার দীন মোহাম্মদ বলেন, আইবুল হক বালিকা উচ্চ বিদ্যালয়ের নৈশ্য প্রহরী জালাল উদ্দিনের সাথে স্থানীয় কিছু বখাটে যুবকের দ্বন্দ্ব ছিল। তার জেরেই ওই নিরাপত্তা প্রহরীকে ফাঁসানোর জন্য এই ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।পঞ্চগড় পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমদ জানান, তেঁতুলিয়ায় অস্থায়ী শহীদ মিনার ভেঙে দেয়ার ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 7687861711522126862

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item