নীলফামারীতে প্রায় চারশত স্কুল ছাত্রীকে বিনামুল্যে স্বাস্থ্য সেবা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮ ফেব্রুয়ারী॥
নীলফামারীতে প্রায় চারশত কিশোরী স্কুল ছাত্রীকে ভ্রাম্যমান  মেডিকেল টিমের মাধ্যমে বিনামুল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে।
জেলা সিভিল সার্জন কার্যলয়ের আয়োজনে আজ বুধবার  সকালে নীলফামারী শহরের শহীদ জিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ওই চারশত কিশোরী ছাত্রীদের বিনামুল্যে শারীরীক পরীক্ষা, মাসিকের পরিচর্চা, রক্ত পরীক্ষাসহ তাদের যাবতীয় রোগের নিরিক্ষা করা হয় ।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সরোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নীলফামারী সিভিল সার্জন ডা. আব্দুর রশিদ।
এ সময় মোবাইল মেডিকেল টিমে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল কর্মকর্তা ডা. মনিরুজ্জামান মনি, জেষ্ঠ্য স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল কাদের সোয়েল, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রবীন্দ্র নাথ রায়, নীলফামারী সেবা ইনষ্টিটিটের তৃতীয় বর্ষের ছাত্রী সোহেলা আকতার ও প্রিয়াংকা রায়।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাস্থ্যই সকল সুখের মুল। আর তাই সরকার উদ্দ্যোগ নিয়েছে স্কুলের কিশোরীদের মাঝে স্বাস্থ্য সেবা পৌঁছাতে হবে। তিনি বলেন. সুস্থ্য মা সুস্থ্য জাতি। তাই যারা আজকে কিশোরী তারাই আগামীতে মায়ের ভুমিকা পালন করবে। তিনি আরও বলেন, জেলা সদরসহ ছয় উপজেলার সকল বালক, বালিকা বিদ্যালয় গুলোতে এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 5589718839384809184

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item