শেখ হাসিনার নিজস্ব চিস্তায় তৈরী কমিউনিটি ক্লিনিক-নীলফামারীতে সংস্কৃতি মন্ত্রী নুর


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ ফেব্রুয়ারী॥
সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি নীলফামারী জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নে আরো কমিউনিটি ক্লিনিকের আরো একটি নতুন ভবনের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেছে। আজ বুধবার বেলা ১২টায় ওই ইউনিয়নের আরাজি চড়াইখোলা নামক স্থানে আব্দুল হাকিম সরকারের নামে উক্ত কমিউনিটি ক্লিনিকর ভবন উদ্ধোধন করা হয়। স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ১৪ লাখ টাকা ব্যয়ে এটির ভবন নির্মান করা হয়েছে।
এ সময় মন্ত্রী দেশের সার্বিক উন্নয়ন সহ গ্রামের সাধারন মানুষজনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করনে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলশভাবে কাজ করে যাচ্ছে বলে উদ্ধোধনী বক্তব্যে তুলে ধরে বলেন শেখ হাসিনা তাঁর নিজস্ব চিন্তা থেকে কমিউনিটি ক্লিনিক তৈরী করেছেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ আব্দুল রশিদ, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ স¤পাদক মমতাজুল হক, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, নীলফামারী পৌর আওয়ামীলীগের সভাপতি মোসফিকুর ইসলাম রিন্টু , জেলা যুবলীগের সাধারন সম্পাদক সায়িদ মাহমুদ, চড়াইখোলা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান সহ প্রমুখ।
উল্লেখ যে গতকাল মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে মন্ত্রী জেলা সদরের চওড়াবড়গাছা ইউনিয়নে আব্দুস সাত্তার কমিউনিটি ক্লিনিকের নতুন ভবনের উদ্ধোধন করেছিলেন।
অপরদিকে গতকাল মঙ্গলবার রাতে শহরের বিডিহল চত্বরে দেওয়ান আলমগীর মার্শাল তৃতীয় স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট/২০১৭ চুড়ান্ত খেলা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। সেখানে তিনি চ’ড়ান্ত খেলা উপভোগ ও পুরস্কার বিতরন করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2712316044721373517

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item