নীলফামারীতে আরডিআরএসের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮ ফেব্রুয়ারী॥
আরডিআরএস বাংলাদেশের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় নীলফামারীর বাড়াইপাড়াস্থ্য প্রতিষ্ঠানটির নীলফামারী জেলা ইউনিটে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠান করা হয়। অনুষ্ঠানে আরডিআরএসের দীর্ঘ ৪৪ বছরের কর্মকান্ড নিয়ে ভিডিও চিত্র ও সংক্ষিপ্ত ভাবে প্রতিষ্ঠানটির কর্মকান্ড তুলে ধরা হয়। প্রথমে এই প্রতিষ্ঠানটি শুধু মাত্র রংপুর দিনাজপুরের আট জেলায় কর্মকান্ড ছিল। এখন এর কর্মকান্ড সারা দেশে বর্তমান সরকারের সহযোগীতায় বিভিন্ন জেলায় উন্নয়ন কর্মকান্ড শুরু করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন। তিনি আরডিআরএস এর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সকল কর্মকর্তা কর্মচারীদের জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।তিনি বলেন, আরডিআরএস দারিদ্র্যতা নিরসনে সরকারের পাশাপাশি এনজিওদের মধ্যে বিশেষ ভূমিকা রাখছে।

সংস্থাটির নীলফামারী ইউনিটের কর্মসুচী সমন্বয়কারী খ,ম রাশেদুল আরেফীনের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরডিআরএসের উন্নয়ন কর্মসুচির পরিচালক মঞ্জুশ্রী সাহা, ক্ষুদ্র ঋণ প্রকল্পের পরিচালক হুমায়ুন খালেদ, ইউাএসএসের নির্বাহী পরিচালক আলাউদ্দিন আলী, নীলফামারী সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদুল ইসলাম।
বক্তব্য রাখেন উর্ধ্বতন কর্মসুচি ব্যবস্থাপক (ক্ষুদ্র ঋন), গোলাম মোস্তফা, সুইচ কন্ট্রাক্ট সংস্থার প্রকল্প কর্মকর্তা খায়রুল ইসলাম, সাংবাদিক তাহমিন হক ববী প্রমুখ।
অনুষ্ঠানে অসহায় দুই পরিবারের মেধাবী শিক্ষার্থীতে ৬ হাজার টাকার শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়।
অনুষ্ঠানে জানানো হয়, যে সকল এলাকায় আরডিআরএসের উন্নয়ন কর্মকান্ড চলছে সে সব এলাকায় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হচ্ছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 2698152704318400742

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item