নীলফামারীতে পাসপোর্ট সেবা সপ্তাহ ২০১৭ উদ্বোধন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৬ ফেব্রুয়ারী॥
পাসপোর্ট নাগরিক অধিকার নিঃস্বার্থ সেবাই অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে শুরু হয়েছে  পাসপোর্ট সেবা সপ্তাহ ২০১৭।
আজ রবিবার সকালে জেলা শহরের কারাগার সড়কে আঞ্চলিক পাসপোর্ট অফিসে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিব পাসপোর্ট সেবা সপ্তাহের উদ্বোধন করেন।
সপ্তাহব্যাপী এই সেবা ২৫ ফেব্রুয়ারী থেকে শুরু হয়েছে।  চলবে আগামী ২ মার্চ পর্যন্ত। সেবা সমূহের মধ্যে থাকছে পাসপোর্ট ফরম পূরণ পূর্বক তথ্য সহায়ক লিফলেট প্রদান, গ্রাহকদের সেবার মান ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তথ্য কেন্দ্র, অফিস দালাল মুক্ত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন ও সঠিক সময়ে পাসপোর্ট পাওয়ার নিশ্চয়তা প্রদান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নীলফামারীর নেজারত ডিপুটি কমিশনার সুফল চন্দ্র গোলদার , নীলফামারী আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক আশিষ কুমার দাস, সাংবাদিক তাহমিন হক ববি, মীর মাহমুদুল হাসান আস্তাক, ভুবন রায় নিখিল, তৈয়ব আলী সরকার, আজিজুল বুল, আল-আমিন সহ  পাসপোর্ট করতে আসা নাগরিকবৃন্দ।
পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক আশিষ কুমার দাস জানান, নাগরিকরা যেন সহজেই পাসপোর্ট গ্রহন করতে পারে সে জন্য আমরা সর্বদা কাজ করে যাচ্ছি।  আবেদনকারীর যে কোন সমস্যার তাৎক্ষণিক সমাধান করা হবে।এ উপলক্ষে পাসপোর্ট অফিসকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। এ ছাড়া জেলা শহরে এই সেবা সপ্তাহ ঘিরে তোরণ নির্মান করা হয়েছে।
মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) সহজে মানুষের হাতে পৌঁছে দিতে ২০১৩ সালের শুরুতে চালু
হয় এই আঞ্চলিক অফিসের কার্যক্রম।

পুরোনো সংবাদ

নীলফামারী 928705882927497220

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item