নীলফামারী জেলা জাতীয় পার্টির কমিটি ভেঙ্গে দিলেন এরশাদ!

বিশেষ প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারী॥
বর্নাঢ্য আয়োজনে সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষনার এক বছর যেতে না যেতেই নীলফামারী জেলা জাতীয় পার্টির কমিটি ভেঙ্গে দিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম দফতর স¤পাদক এম.এ. রাজ্জাক খান। তার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ গঠনতন্ত্রের ২০-১ এর (ক) ধারায় প্রদত্ত মতাবলে গত ১১ ফেব্রুয়ারি ২০১৭ইং তারিখে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শওকত চৌধুরী এমপিকে আহ্বায়ক এবং কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ কে এম সাজ্জাদ পারভেজকে সদস্য সচিব করে জাতীয় পার্টি নীলফামারী জেলা শাখা সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন করেছেন। উক্ত কমিটি অনুমোদনের তারিখ থেকে ছয় মাসের মধ্যে উপজেলা, পৌরসভা, থানা, ওয়ার্ড, ইউনিয়ন পর্যায় কমিটি গঠন করে নীলফামারী জেলা শাখা জাতীয় পার্টির সম্মেলনের আয়োজন করবে। এ আদেশ ইতিমধ্যে কার্যকর করা হয়েছে।

সুত্র মতে, ২০১৬ সালের ৬ মার্চ  নীলফামারী জেলা জাতীয় পাটির সম্মেলনে সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী সভাপতি ও নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী সাধারন স¤পাদক নির্বাচিত করা হয়েছিল। ওই দিন দুপুরে বর্নাঢ্য আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে সম্মেলনে দলের কাউন্সিলারদের সমর্থনে সম্মেলনের প্রধান অতিথি জাতীয়পাটির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ নীলফামারী জেলা জাপার ওই দুইজনের নাম ঘোষনা করেছিলেন। সেদিন সম্মেলন প্রস্তুতি কমিটির জেলা জাপার আহবায়ক শওকত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দলের কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের ও মহাসচিব রুহুল আমিন হাওলাদার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাপার যুগ্ন মহাসচিব রেজাউল করিম, জাপা চেয়ারম্যানের উপদেস্টা ব্যারিষ্টার শামীম পাটোয়ারী, সাবেক সংসদ সদস্য আশিক শাহারিয়ার, জাপা নেতা মেজর (অবঃ) সোহেল রানা প্রমুখ।
এদিকে কি কারনে কেনই বা কমিটি গঠনের এক বছর না যেতেই নীলফামারী জেলা জাপা কমিটি ভেঙ্গে দিয়ে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হলো এ নিয়ে জেলা পর্যায়ের প্রবীন জাতীয় পার্টির নেতাকর্মীরা দলটির ভবিষ্যত নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন। তারা ক্ষোভ প্রকাশ করে বলেন এ জেলায় শুধু নয় দেশ জুড়েই দলটির যে কোন সময় জনপ্রিয়তার পতন ঘটতে পারে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5284633265719931077

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item