নীলফামারী জেলায় এসএসসি ও সমমান পরীক্ষার প্রথমদিন বহিস্কার ১ অনুপস্থিত ১০৪

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২ ফেব্রুয়ারী॥
এসএসসি, সমমান পরীক্ষার প্রথম দিন বৃহস্পতিবার নীলফামারীতে এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। এ ছাড়া পরীক্ষায় অনুপস্থিত ছিল ১০৪ পরীক্ষার্থী। পরীক্ষা চলাকালিন বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক জাকীর হোসেন সহ দিনাজপুর বোর্ডের গঠিত একটি টিমের সদস্যরা।
প্রথমদিন সাধারণ বোর্ডের এসএসসিতে বাংলা (আবশ্যিক) প্রথমপত্র, সহজ বাংলা প্রথমপত্র এবং বাংলা ভাষা ও বাংলাদেশের সংস্কৃতি; মাদরাসা বোর্ডের দাখিলে কুরআন মাজিদ ও তাজবিদ বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসকের শিক্ষা শাখা সুত্রমতে পরীক্ষার প্রথম দিন এসএসসি ভকেশনালে সৈয়দপুর ছমির উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে উপকের্ন্দর এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃত পরীক্ষার্থী সৈয়দপুর বাঙালীপুর উচ্চ বিদ্যালয়ের ভকেশনার শাখার পরীক্ষার্থী। এ ছাড়া বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে  অনুপস্থিত ছিল ১০৪ জন।
সুত্র মতে নীলফামারী জেলায় পরীক্ষায় মোট ২২ হাজার ১১০জন পরীক্ষার্থী। এরমধ্যে ২১টি কেন্দ্রে এসএসসিতে ১৭ হাজার ১২০জনের মধ্যে ৩৯ জন,  দাখিল ৭টি কেন্দ্রে ৩ হাজার ৩০০ জনের ৪১ জন, দাখিল ভকেশনাল ৫টি কেন্দ্রে ১১৩ জনের মধ্যে ২জন, এসএসসি ভকেশনাল ৬টি কেন্দ্রে ১হাজার ৫৭৭জন পরীক্ষার্থীর মধ্যে ২২ জন অনুপস্থিত ছিল।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6455373606826657636

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item