কিশোরগঞ্জে মাদক ক্রয় বিক্রয়ের সময় গ্রেফতার ৪

শামীম হোসেন, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের উত্তর সিঙ্গেরগাড়ী ডাঙ্গাপাড়া পারেরহাট সাইফুলের বাড়ি থেকে গতকাল বুধবার রাত ১২ টার দিকে মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের সময় হিরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ  ৪ জনকে  গ্রেফতার করেছে পুলিশ। এসময় চাঁদখানা ইউনিয়নের চেয়ারম্যান হাফিজার রহমানের ছেলেসহ একজন পালিয়ে যায়।
অভিযান পরিচালনাকারী অফিসার এস আই খাদেমুল করিম জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর সিঙ্গেরগাড়ী পারের হাট সাইফুলের বাড়ি থেকে মাদক ক্রয় বিক্রয়ের সময় ৫ পিচ পুরিয়া ৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক সেবিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতরা হল, আনিছুল ইসলাম (৩৫)ইলিয়াছ আলী (৩৮) শাহজালাল ওরফে সুন্দর (৩২) ও আব্দুল হান্নান (৩৭) এসময় চাঁদখানা ইউনিয়নের চেয়ারম্যানের ছেলে হাসানুজ্জামান সান্টু(২৮) এবং সাদ্দাম হোসেন (৩৫) নামে দুজন মাদকসেবি পালিয়ে য়ায়।
পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৬ জনকে আসামী করে ওই রাতেই একটি মামলা দায়ের করে। মামলা নম্বর ২৪। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশীদ ঘটনার বিষয় নিশ্চিত করে বলেন। আসামীদেরকে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে নীলফামারী জেলহাজতে প্রেরন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 145421851767985889

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item