কিশোরগঞ্জে মাদকাশক্ত ব্যাক্তিকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে চিকিৎসা কেন্দ্রে পাঠালেন ওসি

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
আধা গ্রাম  হিরোইন সহ শফি মিয়া  (৪৫) নামে এক মাদকসেবিকে  আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১১ টার দিকে  পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়াল পুকুর গ্রামে অভিযান চালিয়ে হিরোইন সেবন করার সময় তাকে আটক করে। সে একই ইউনিয়নের চালাক মামুদের ছেলে।  আমি মাদক মুক্ত হতে চাই বলে আটক শফি মিয়া আর কোনদিন নেশা করবে না মর্মে মুচলেখা দিলে তাঁকে রংপুরের আলোর ভুবন নামে  মাদকাশক্ত নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
কিশোরগঞ্জ থানার অফিসার্র ইনচার্জ বজলুর রশিদ জানান, আমি কিশোরগঞ্জ উপজেলাকে একটি মাদকমুক্ত উপজেলা হিসাবে ঘোষনা দিতে চাই । এ উপজেলায় যারা মাদক কেনাবেচা করে ও মাদক সেবন করে তাদের সবাইকে আমি নতুন জীবনে ফিরিয়ে আনতে এ উপজেলার সকল রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি, সাংবাদিক,  শিক্ষক ও সকল স্তরের মানুষকে নিয়ে একটি মাদকমুক্ত উপজেলা গড়তে আমি চেষ্টা করবো। এরই পরিপেক্ষিতে আটককৃত শফি মিয়ার ৪ সন্তান ও স্ত্রীর কথা চিন্তা করে আমি শফিকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য এলাকার গন্যমান্য ব্যাক্তি সাংবাদিক, সুধী সমাজের বিত্তবানদের কাছে হাত পেতে তার চিকিৎসা করার জন্য অর্থ সংগ্রহ করে তাকে রংপুর আলোর ভুবন মাদকাশক্ত নিরাময় কেন্দ্রে পাঠিয়েছি। সেই সাথে তার বাচ্চাদের লেখাপড়া ও সংসারের খরচ বাবদ নগত ৩ হাজার টাকা , দুই বস্তা চাল, তেল ,নুন, মরিচ পেয়াজ কিনে দিয়েছি।
এসময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ পাইলট, শিশু নিকেতন স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক তুলিফ মিয়া, নিতাই ইউনিয়নের ওর্য়াড মেম্বারগন প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 3940633919796539289

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item