জলঢাকা আঃলীগের জরুরী সভা আহবান


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২ ফেব্রুয়ারী॥
নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ঘিরে দলীয় প্রার্থী মনোনয়নে উপজেলা আওয়ামী লীগ জরুরী বর্ধিত সভা আহবান করেছে। আগামী ৪ ফেব্রুয়ারী শনিবার বিকাল ৩টায় জলঢাকা কলেজ চত্বরে এই সভা আহবান করা হয়।
সুত্রমতে আগামী ৬ মাচ/২০১র্৭ নীলফামারীর জলঢাকায় উপজেলা পরিষদের শূন্য হয়ে যাওয়া ভাইস চেয়ারম্যান পদের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার রাতে নির্বাচন কমিশন ঘোষিত তফসিলে এ তারিখ নির্ধারণ করা হয়।
ঘোষিত তফসিলে আগামী  ৯ ফেব্রুয়ারি রিটার্নিং অফিসার বরাবর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, ১০ ফেব্রুয়ারি যাচাই-বাছাই এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১৭ ফেবুয়ারি উল্লেখ করা হয়। ভোট গ্রহণের তারিখ ৬ মার্চ।
উল্লেখ্য, গত পৌরসভা নির্বাচনে জলঢাকা উপজেলার নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ইস্তফা দিয়ে জলঢাকা পৌরসভার মেয়র পদে নির্বাচন করেন। ফলে ভাইস চেয়ারম্যান পদটি শূন্য হয়। জলঢাকা উপজেলা নির্বাচন অফিসার কামরুল ইসলাম বলেন, "এবারে ভাইস চেয়ারম্যান পদটি দলীয় প্রতীকের ভিত্তিতে নির্বাচন হবে। " তিনি আরও জানান, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৬ মার্চ উপজেলার ৮৩টি কেন্দ্রে একযোগ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
এদিকে ভাইস চেয়ারম্যান পদের উপনির্বাচনের তফসিল ঘোষনার দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগ,বিএনপি,জাসদ, ওয়ার্কাসপাটির সম্ভাব প্রার্থীরা দৌড়ঝাপ শুরু করেছে বলে একাধিক নেতা কর্মী সুত্রে জানা গেছে।
আঃলীগেন জরুরী সভা আহবানঃ- জলঢাকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনয়নের জন্য আগামী ৪ ফেব্রুয়ারী শনিবার বিকাল তিনটায় জলঢাকা কলেজ প্রাঙ্গনে জলঢাকা উপজেলা আওয়ামীলীগের জরুরী বর্ধিত সভা আহবান করা হয়েছে। উক্ত বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সকল সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, স¤পাদক ও সকল ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি,স¤পাদক গণকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মিন্টু ও সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল স্বাক্ষরিত পত্রে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্তসহ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ স¤পাদক বরাবর আবেদন করতে বলা হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 340584816652922048

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item