যাচাই কমিটি থেকে ২ নাম বাতিলের দাবীতে সুন্দরগঞ্জে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ: মানববন্ধন

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি::

 গাইবান্ধার সুন্দরগঞ্জে যাচাই কমিটি থেকে পিচ কমিটির সভাপতির সন্তানসহ ২ নাম বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধাগণ।
শনিবার সকালে উপজেলার বঙ্গবন্ধু মুর‌্যাল চত্বরে উক্ত দাবীতে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে মুক্তিযোদ্ধা যাচাই কমিটি থেকে স্বাধীনতা যুদ্ধকালে কাপাসিয়া ইউনিয়নের পিচ কমিটির সভাপতির সন্তান লায়েক আলী খান মিন্টু ও সিরাজুল ইসলামের নাম বাতিলের দাবীতে সমাবেশ করেন তাঁরা। এসময় বক্তব্য রাখেন, ন্যাপ কমিউনিস্ট পার্টি ছাত্র ইউনিয়ন কমা-র, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমা-র ও মুক্তিযোদ্ধা কল্যাণ ফাউন্ডেশন, ঢাকা’র চেয়ারম্যান- বীরমুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস আকন্দ, সাব- ইন্সপেক্টর অবঃ পুলিশ, বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রহিমের- স্ত্রী শরীফা বেগম, বিশিষ্ট বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক,আব্দুর রহিম আউলিয়া প্রমুখ। এরপূর্বে একই দাবীতে গত বুধবার উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন-মুক্তিযোদ্ধাগণ। 
উল্লেখ্য, সিরাজুল  ইসলাম ও পিচ কমিটির সন্তান লায়েক আলী খান মিন্টু বিভিন্ন সময় মুক্তিযোদ্ধাদের মিথ্যা অভিযোগ করে হয়রানী করে আসার অভিযোগ উত্থাপণ করেন আন্দোলনরত এসব বীরমুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার বর্গ।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 3962116733095398690

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item