সুন্দরগঞ্জে উপ-নির্বাচন জাতীয় পার্টির মনোনয়ন জমাদান

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি::

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে উপ-নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র জমাদান করেছন।

জানা যায়, বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেলে সুন্দরগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয়ে রিটার্নিং অফিসার ও রংপুর অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিনের নিকট এ মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এসময় উপস্থিতি ছিলেন, সহকারি রিটার্নিং ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল¬াহ আল মোতাহসিম, সাবেক সাংসদ ও জাপার কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং জেলা জাপার সভাপতি আলহাজ্ব আঃ রশিদ সরকার, রংপুর মহানগর সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা ও সুন্দরগঞ্জ পৌর জাপা সভাপতি আঃ রশিদ সরকার ডাবলু।

উপ-নির্বাচনে ইতোমধ্যে ৭ জন প্রার্থী নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। তন্মধ্যে জাতীয় পার্টির পক্ষে বৃহস্পতিবার ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী মনোনয়নপত্র জমা দেন।

এ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ৩৩ হাজার ৩৮১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬২ হাজার ৫৪০ ও মহিলা ভোটার ১ লাখ ৭০ হাজার ৮৪১ জন। মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ ১৯ ফেব্রুয়ারি, বাছাই ২২ ফেব্রুয়ারি, প্রত্যাহার ১লা মার্চ ও নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২২ মার্চ।

উল্লেখ্য: ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ এলাকায় নিজ বাড়িতে হামলার শিকার হন প্রয়াত এমপি মঞ্জুরুল ইসলাম লিটন। পরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক অধ্যাপক ডা. বিমল কুমার তাকে মৃত ঘোষণা করেন।

পুরোনো সংবাদ

নির্বাচন 4445983651044793246

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item