সুন্দরগঞ্জে মাদক কারবারী এক নারীসহ নাশকতা মামলার ৩ আসামী গ্রেফতার

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি::

সুন্দরগঞ্জে মাহমুদা খাতুন নামে এক মাদক কারবারী নারীসহ নাশকতা মামলার আরো ৩ আসামী গ্রেফতার করেছেন গাইবান্ধা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও সুন্দরগঞ্জ থানা পুলিশ।
    থানার ডিউটি অফিসার-এসআই মামুনুর রশিদ জানান- বৃহস্পতিবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক অভিযানে উপজেলাটির হরিপুর ইউনিয়নের লখিয়ারপাড়া গ্রামের মাহমুদা খাতুন নামে এক নারীকে ৭শ গ্রাম শুকনো গাঁজাসহ তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
এছাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে নাশকতা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলাটির রামজীবন ইউনিয়নের নিজপাড়া গ্রামের শরীয়ত উল্ল্যাহ্র পুত্র মোশাররফ হোসেন ওরফে মমিনুল ইসলাম, একই ইউনিয়নের দক্ষিণ বেকাটারী গ্রামের মৃত ইয়াকুব আলীর পুত্র ক্বারী আইয়ুব আলী ও দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার তেলমারী গ্রামের মোন্তাজ আলীর পুত্র সিরাজুল ইসলাম। এদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা রয়েছে।
উল্লেখ্য, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তরুণ কুমার রায় বলছেন- ৭শ গ্রাম শুকনো গাঁজাসহ নিজ বাড়ি থেকে মাহমুদা খাতুনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। এসময় তার বাড়িতে এক গাঁজা সেবনকারীকে আটক করে মোবাইল কোর্টে সোপদ্দ করা হয়েছে। মাহমুদা খাতুনের প্রতিবেশী জনৈক রমজান আলীর বাড়ি থেকে ফলন্ত গাঁজার গাছ উদ্ধার করা হয়েছে। এব্যাপারেও থানায় আরো একটি পৃথক মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।   

পুরোনো সংবাদ

গাইবান্ধা 8427464710436445880

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item