ডোমারের কেতকীবাড়িতে মা সমাবেশ অনুষ্ঠিত



এ আই পলাশঃ

“শিক্ষা দিয়ে গড়বো দেশ,শেখ হাসিনার বাংলাদেশ”এ স্লোাগানকে সামনে রেখে নীলফামারীর ডোমার উপজেলার উত্তর চান্দখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৮ ফ্রেব্র“য়ারী) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে বিদ্যালয়ের প্রায় চারশ শিক্ষার্থী ও তাদের মায়েরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজিউল আলম বসুনীয়ার সঞ্চালনায় এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন-ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনীয়া।বিশেষ অতিথি হিসেবে ছিলেন,ডোমার উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সাবিহা সুলতানা,বাংলাদেশ আওয়ামীলীগ ডোমার উপজেলা শাখার সভাপতি খায়রুল ইসলাম বাবুল,ডোমার উপজেলা শিক্ষা অফিসার শাহজাহান মন্ডল প্রমূখ।বক্তারা তাদের বক্তব্যে বলেন প্রাথমিক শিক্ষাই হচ্ছে একটি শিশুর সুদীর্ঘ পথ পরিক্রমার প্রথম ধাপ। মায়ের হাত ধরে গুটি গুটি পায়ে যখন একটি শিশু প্রথম বিদ্যালয়ের আঙ্গিনায় পা রাখে তখন শুরু হয় তার নতুন জগতে বিচরণ। এই বিচরণকে মসৃণ করতে মায়ের সচেতনতাই সর্বাধিক গুরুত্বপূর্ণ।তাই প্রাথমিক পর্যায়ের কোমলমতি শিশুদের ব্যাপারে প্রত্যেক অভিভাবকদের বিশেষ করে মা'দের সতর্ক থাকতে হবে।পড়ালেখাসহ তাদের বিকাশের দিকে বিশেষ নজর রাখতে হবে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3464305535428654461

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item