ফুলবাড়ীর খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পুরাতন ব্রিজের মালামাল নিলাম না করে আত্মসাতের অভিযোগ ॥

মোঃ মেহেদি হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পুরাতন দুইটি ব্রিজের ইট, রড ও অন্যান্য মালামাল নিলাম না করে আত্মসাতের  অভিযোগ। ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউপির মহদীপুর জয়নগর গ্রামের মোঃ নবাব আলীর এক লিখিত অভিযোগে জানা যায়, খয়েরবাড়ী ইউপির লক্ষীপুর বাজার  থেকে মহদীপুর গ্রামের সড়কে ও খিয়রপাড়া অম্রবাড়ী গ্রামের সড়কে ত্রাণ মন্ত্রণালয় থেকে দুটি নতুন ব্রীজ নির্মাণের জন্য ফুলবাড়ী উপজেলা ত্রাণ অফিস থেকে টেন্ডার আহ্বান করা হয়। টেন্ডার আহ্বান করার পর ঠিকাদার উক্ত ব্রীজ দুটির কাজ শুরু করার মুহুর্তে খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের দুটি ব্রীজের ইট, রড ও অন্যান্য মালামাল নিয়ম অনুযায়ী প্রকাশ্যে নিলাম না করে উক্ত মালামালগুলি রাতের আধারে অবৈধভাবে নিয়ে গিয়ে আতœসাতের চেষ্টা করেন।
এ ব্যাপারে মোঃ নবাব আলী গত ১২/০২/২০১৭ ইং তারিখে এলাকাবাসীর পক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দাখিল করেন। এছাড়া গত ১৪/০২/২০১৭ ইং তারিখে দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ১০০০১৪১১৭০২১৪০১১ নং স্মারকে একটি অভিযোগ দাখিল করেন। এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা ত্রাণ কর্মকর্তা মোঃ তাইজুল ইসলামের সাথে গতকাল রবিবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নি। ত্রাণ কর্মকর্তার অফিসে গিয়ে যোগাযোগ করা হলে তার অফিসের পিয়ন বলেন তিনি মিটিংয়ে আছেন।  
এদিকে ইউপি চেয়ারম্যান আবু তাহেরের সাথে এ বিষয়ে কথা বললে তিনি জানান, ব্রীজের কিছু ইট আমার বাড়ির কাজের জন্য এনেছি। পুরা ব্রীজ এখনো ভাঙা হয়নি। মালামাল সব ওখানে রয়েছে।  তাই আমার বিরুদ্ধে অভিযোগ করেছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2613984993468568231

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item