ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীসহ নিহত ২ ॥ আহত ২০

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি 

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীসহ ২ জন নিহত ও আহত ২০।রবিবার বেলা ১২টায় ফুলবাড়ীর লক্ষিপুর নামক স্থানে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে জমিতে নেমে গেলে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। এ সময় বাস যাত্রী ২০ জন আহত হয়। ঘটনার পর রাস্তার দু’দিকে দূর পাল্লার যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক প্রায় ২ ঘন্টার মত আটকা পড়ে।
আহত যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জনান, যাত্রীবাহী বাস (রুমাইয়া পরিবহণ বগুড়া-জ-০৪-০০৫২) ফুলবাড়ী থেকে বিরামপুর যাওয়ার পথে বাস চালক মোবাইলে কথা বলছিলেন। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফুলবাড়ী উপজেলার লক্ষিপুর নামকস্থানে রাস্তার পশ্চিম পার্শ্বের নিচু জমিতে নেমে যায়।  এতে বাস চাপায় পথচারী উপজেলার কিসমত লালপুর গ্রামের মৃত: কুমোদ চন্দ্র রায়-এর পুত্র স্থানীয় রেষ্টুরেন্ট ব্যবসায়ী পশুরাম (৬০) এবং অজ্ঞাত (২০) বছর বয়সি এক যুবক নিহত হয়।
খবর পেয়ে উপজেলার দমকল বাহিনি ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উদ্ধার তৎপরতা চালায়। লাশ উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 8608204882846101065

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item