ডিমলায় শিব চতুদ্দর্শী স্লান উৎসব

জাহিঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

সারা দেশের সাথে নীলফামারী ডিমলা উপজেলায় ৩ দিন ব্যাপী শিব চতুদ্দশী স্লান উৎসব অনুষ্ঠান শুরু হয়েছে। এ উপলক্ষে উপজেলা শিব মন্দীরে উপজেলার সমস্ত ভক্ত, নর, নারী সকাল থেকে মন্দির প্রাঙ্গনে যোগদান করে। পূজা অর্চনা করে দেশ ও জাতি এবং পরিবারের মঙ্গল কামনা করেন।

শ্রী শ্রী শিব চতুদ্দর্শী স্লান উৎসব প্রাঙ্গনে উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সদর ইউনিয়নের সভাপতি বাবু মহিত কুমার সিংহ রায়, সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ন সম্পাদক বাবু নিরেন্দ্র নাথ রায়, উপদেষ্টা বাবু সুভাষ চন্দ্র সরকার, পূজা উদযাপন পরিষদের সদস্য ও উপজেলা যুব লীগ সভাপতি বাবু শৈলেন চন্দ্র রায়, শিব পূজা পরিচালনাকারী বাবু কালী চরণ রায়, পূজা উদযাপন পরিষদের সদস্য পলাশ চন্দ্র সিংহ রায় প্রমূখ।

ডিমলা উপজেলা পূজা উদযাপন পরিষদ এর তত্ত্বাবধানে উপজেলা কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে  একটি মেলা বসে। সতাধিক বৎসরের ঐতিহ্যবাহী শ্রী শ্রী জয়রামেশ্বর শিব মন্দীর পীঠধাম আজ আর সেই জৌলুস নিয়ে নাই এখন তার কেবল ইতিহাস রয়েছে।

শিব চতুদ্দর্শী মন্দির ও মেলা পরিদর্শন করেন নীলফামারী-১ জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম।

পুরোনো সংবাদ

ধর্মকথা 309438052841761851

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item