ডিমলায় খাদ্যে বিষক্রিয়ায় একই পরিবারের শিশু সহ ১২ জন অসুস্থ।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারী ডিমলা উপজেলায় খাদ্যে বিষক্রিয়া আক্রান্ত হয়ে ৩ শিশু সহ একই পরিবারের মোট ১২ জন অসুস্থ্য হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

জানা যায় ৮ ফেব্র“য়ারী বুধবার রাত আনুমানিক রাত ৯ টার দিকে তাদের বাড়ীতে অসুস্থ হয়ে পরলে তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে ডিমলা সদর হাসপাতালে নিয়ে আসে। তারা সকলে উপজেলার নাউতারা ইউনিয়নের উত্তর আকাশ কুড়ি গ্রামের কৃষক আব্দুস ছাত্তারের ছেলে-মেয়ে, পুত্র বধূ ও নাতী নাতনী।

খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্তরা হলেন জিহাদ (৪), সাদিক (৫), ফাহিম (৩), ছবি আক্তার (১৩), সিদ্দিকুর রহমান (১৫), মিনা আক্তার (২৩), রুমা আক্তার (২৬), জোবেদা বেগম (২৫), আব্দুল হাই (৩০), গোলাম রব্বানী (২০) আক্রান্তরা সকলেই আব্দুস ছাত্তারের (৬০) এর ছেলে-মেয়ে, পুত্র বধূ ও নাতীনাতনী।

হাস পাতালে চিকিৎসাধীন আব্দুল হাইয়ের এর স্ত্রী জানান গত মঙ্গলবার রাতে রান্না করা তরকারী দিয়ে বুধবার দুপুরে পরিবারের ১২ জন মিলে খাওয়া দাওয়া করেছিলেন এর পর সন্ধ্যায় পরিবারের সকলে একই সঙ্গে বমি ও পেট খারাপ হয়ে অসুস্থ্য হয়ে পরি। ডিমলা উপজেলা হাসপালে কর্মরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অনুপ কুমার বলেন খাদ্যের বিষক্রিয়ার কারনে বমি ও পেটের পিড়া রোগে আক্রান্ত হয়। রাতেই তাদের সকলকেই চিকিৎসা প্রদান করে হাসপালে ভর্তি করা হয়। এদের মধ্যে ৪জন সুস্থ্য হয়ে উঠায় তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। আর এখন পর্যন্ত ৮জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2518085842172424656

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item