ডিমলায় জমি নিয়ে সংঘর্ষে আহত কৃষকের মৃত্যু ॥ গ্রেফতার দুই

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১০ ফেব্রুয়ারী॥
নীলফামারী জেলার ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের পূর্ব সাতজান গ্রামে দুই পক্ষের জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত কৃষক সহিদুল ইসলাম (৩০) চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। আজ শুক্রবার সকাল আটটায় তার মৃত্যু হয়। সে ওই গ্রামের  আব্দুল গনির ছেলে। কৃষক সহিদুলের মৃত্যুর ঘটনার খবর পেয়ে ডিমলা থানার পুলিশ দুপুরে অভিযান চালিয়ে প্রতিপক্ষের দুই ভাইকে গ্রেফতার করে। এরা হলো একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে দুলাল হোসেন (২১) ও  রহুল আমিন (১৮)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আব্দুল গণির ক্রয়করা ও ভোগদখলকৃত পনেরো শতক ফসলী জমি নিয়ে  একই গ্রামের আব্দুর রাজ্জাকের সঙ্গে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল।

গতকাল বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) সকাল ১১টায় বিরোধপূর্ন জমিটি প্রতিপক্ষ আব্দুর রাজ্জাকের  পরিবারের সদস্যরা দখলে নিয়ে সেখানে জোড়পূর্বক বোরো ধানের চারা বোপন করতে যায়। এতে আব্দুল গনির পরিবারের সদস্যরা বাঁধা দিতে গেলে  উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় আব্দুল গনির ছেলে সহিদুল ইসলাম, আলমগীর হোসেন (২৮) ও আব্দুুর রাজ্জাকের পুত্র আব্দুর নুর (২৫) আহত হয়। ধারালো অস্ত্রের আঘাতে আহতদের মধ্যে সহিদুল ইসলাম ও আলমগীর হোসেনকে আশংঙ্কাজনক অবস্থায় ওইদিন দুপুর ১টায় রংপুর মেডিকেল হাসপাতালে এবং আব্দুল নুরকে ডিমলা হাসপাতালে ভর্তি করা হয়।

ডিমলা থানার এসআই শাহাবুদ্দিন আহমেদ জানান, ওই ঘটনায় ১ জনের মৃত্যুর খবর পেয়ে দুপুরে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত প্রতিপক্ষের দুই ভাইকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডিমলায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3137080710793080074

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item