ডিমলা ডালিয়ায় বীমা কোম্পানীর অফিস উদ্বোধন

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারী ডিমলা উপজেলা খালিশা চাপানী ইউনিয়নে ডালিয়া নতুন বাজার হাট সংলগ্ন ২০ ফেব্র“য়ারী রাতে মোঃ আকবর আলী ব্যবস্থাপক সান লাইফ ইনসুরেন্স কম্পানী লিমিটেড এর সভাপতিত্বে বীমা)কোম্পানীর অফিস উদ্ধোধন করা হয়।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রুহুল আমিন প্রামানিক জুনিয়র এ.এম.ডি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হামিদুল ইসলাম রেজিওনাল কো-অর্ডিনেটর ডোমার ডিমলা, মোঃ আব্দুল কুদ্দুস জেলা কো-অর্ডিনেটর ডিমলা নীলফামারী, মোঃ লুৎফর রহমান জে.ই.ডি, এ.কে.এম মাহফুজ আলম আর.সি, মোঃ আমিনুর ইসলাম এ.জি.এম, আব্দুল ওহাব সরকার আর.সি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মানুষের জীবন ঝুঁকির প্রেরনা যোগায় ইনসুরেন্স সঞ্চয় জমানো উত্তম পন্থা হলো বীমা প্রতিষ্ঠান। সান লাইফ ইনসুরেন্স কোম্পানি লিমিডেট ইসলামীক আহসান বীমার প্রতিষ্ঠাতা বর্তমান সরকারের স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালিক স্বপন তার লালিত স্বপ্ন হলো দেশের মানুষ যেন সঞ্চয় করে নিজ পায়ে দাড়াতে পারে এ জন্য এ দেশের প্রতিটি শহর থেকে গ্রামন্তর পর্যন্ত অফিস প্রয়োজনীয় জনবল সকল সামগ্রী পর্যাপ্ত রয়েছে। তারই ধারাবাহিকতায় আজকের এই অফিসের শুভ উদ্বোধন করা হলো। সেই সঙ্গে তিনি ২০১৬-১৭ অর্থবছরে আর্কষনীয় পুরুস্কার ছিনিয়ে আনার বেপারে মাঠ পর্যায়ে সকল কর্মকর্তা কর্মচারীদের উৎস প্রদান করে সভার কার্যক্রম সমাপ্ত করেন।.

পুরোনো সংবাদ

নীলফামারী 3277959502316905400

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item