ডিমলায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলীর রাষ্ট্রিয় মর্যাদায় দাফন সম্পন্ন

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ
স্বাধীনতা সংগ্রামের ছয় নম্বর সেক্টরের বীর মুক্তিযোদ্ধা  নীলফামারীর ডিমলা উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার ইমান আলী আর নেই। তিনি গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারী) রাতে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি--- রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি দুই স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়েসহ আত্মীয়-স্বজন,বন্ধুবান্ধব  রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন থেকে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ রোগে ভুগছিলেন।
আজ বুধবার বাদ আছর ডিমলার পূর্বছাতনাই গহরপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট  ইন্সটিটিউট মাঠে নামাজে জানাজা শেষে ডিমলা উপজেলার ইউএনও নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন। এরপর  গহরপুর কবরস্থানে মুক্তিযোদ্ধা ইনাম আলীকে দাফন করা হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান ও  সাবেক জেলা কমান্ডার  মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম,পূর্বছাতনাই ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল লতিফ খান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডিপুটি কমান্ডার কান্তি ভুষণ রায়, ডিমলা উপজেলা কমান্ডার সামছুল হক, সাবেক জেলা কমান্ডার আব্দুল জলিল, জেলা শ্রিিমক ঐক্য পরিষদের নেতা  মোস্তফিজুর রহমান দুলাল, গহরপুর  টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট  ইন্সটিটিউটের অধ্যক্ষ সুলতান আহম্মেদ ,প্রভাষক গহর ইবনে আজাদ সহ এলাকার মুক্তিযোদ্ধা ও শতশত মুসল্লিগন।

পুরোনো সংবাদ

নীলফামারী 643422726845369427

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item