রংপুর বিভাগের আট জেলায় এটুআই প্রোগ্রামের প্রকল্প পরিচালকের ভিডিও কনফারেন্স

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৫ ফেব্রুয়ারী॥
রংপুর বিভাগের আট জেলার জেলা প্রশাসন ও বিভিন্ন কর্মকর্তা,সমাজসেবক,সাংবাদিক,শিক্ষকদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের প্রকল্প পরিচালক  কবির বিন আনোয়ার।
 আজ রবিবার বিকাল ৪টা হতে এক ঘন্টাব্যাপী এই ভিডিও কনফারেন্স চলে। প্রধানমন্ত্রীর কার্যলয় হতে এটুআই প্রোগ্রামের প্রকল্প পরিচালক তার অফিস কক্ষে বসে রংপুর বিভাগের আটজেলার সঙ্গে ভিডিও কনফারেন্সে বলেন এটুআই প্রোগ্রামের মন্ত্রী পরিষদ বিভাগের তত্ত্বাবধানে প্রতিটি জেলার ব্র্যান্ডিংয়ে নামের সঙ্গে কর্ম পরিকল্পনার যোগসুত্র থাকতে হবে। তিনি প্রতিটি জেলার সংক্ষিপ্ত একটি চিত্র এবং  ব্র্যান্ডিং দেখেন।
রংপুর বিভাগের রংপুর ,গাইবান্ধা,লালমনিরহাট,কুড়িগ্রাম,দিনাজপুর,পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার  জেলা প্রশাসক এবং নীলফামারী জেলা অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিব স্ব-স্ব জেলার ঐতিহ্য তুলে ধরে বক্তব্য রাখেন। এ সময় প্রতিটি জেলার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের কর্মকর্তা,ও জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সমাজ সেবক, শিক্ষক,সাংবদিকরা  উপস্থিত থেকে উক্ত ভিডিও কনফারেন্সে অংশ নেন। 

পুরোনো সংবাদ

রংপুর 2835468098251226999

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item