সৈয়দপুরে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুত,ু সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা- ২০১৭ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। একই অনুষ্ঠানে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০১৬ সালের অবসরপ্রাপ্ত ১১জন শিক্ষককে বিদায় সংবর্ধনা দেয়া হয়। সোমবার সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ওই পুরস্কার বিতরণী ও সংর্বধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক মাহবুব এলাহী।
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন নীলফামারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বণিক, রংপুর বিভাগের প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা অফিসার (এডিপিইও) মো. নজরুল ইসলাম, সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থা যুগ্ম সাধারণ সম্পাদক মো. জোবায়দুর রহমান শাহীন প্রমূখ।
সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. আহসান হাবিব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন । স্বাগত বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর এ টি এম মোফাখ-খারুল ইসলামসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম ও ফাতেমা পারভীন।
পরে প্রধান অতিথি মাহবুব এলাহী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
 পরে একই অনুষ্ঠানে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০১৬ সালের অবসরপ্রাপ্ত  ১১জন শিক্ষককে বিদায় সংবর্ধনা দেয়া হয়। তাদের প্রত্যেককে একটি করে ক্রেস্ট প্রদান করা হয়।
শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা সংগীত ও নৃত্য পরিবেশন করে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 306016844550884078

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item