সৈয়দপুরে রোটারী ক্লাবের উদ্যোগে দিনব্যাপী এক চক্ষু শিবির অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 রোটারী ক্লাব অব ঢাকা কাওরানবাজার ও সৈয়দপুর এর উদ্যোগে দিনব্যাপী এক চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।আজ শুক্রবার সকালে শহরের পৌরসভা কার্যালয় সড়কে রোটারী চক্ষু হাসপাতালে ওই শিবিরের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী- ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন নীলফামারী সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) আলহাজ্ব ডা. মো. সিরাজুল ইসলাম এবং সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
এতে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি রোটারিয়ান  আজহারুল হক সরকার রানা।
 স্বাগত বক্তব্য দেন রোটারী ক্লাব অব সৈয়দপুর এর ইলেক্ট প্রেসিডেন্ট রোটাঃ শাহ্ মো. আহসান হাবিব।  এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চক্ষু শিবির আয়োজন কমিটি’র চেয়ারম্যান  ও রোটারী ক্লাব অব সৈয়দপুর এর চার্টার প্রেসিডেন্ট প্রফেসর রোটাঃ আলহাজ্ব ডা. মো. শরীফুল আলম চৌধুরী প্রমূখ।
উদ্বোধনী অনুষ্ঠানে নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী,রোটারী ক্লাব অব সৈয়দপুর এর সম্পাদক রোটাঃ ডা. মো. এনামুল হক, রোটাঃ আলহাজ্ব মো. মাহবুব আলম, রোটাঃ মো. মমতাজ মিন্টু, রোটাঃ মোছা. জাহারানা বেগম, রোটাঃ কোহিনুর বেগমসহ অন্যান্য রোটারিয়ান,সাংবাদিক,আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ক্লাব ভাইস প্রেসিডেন্ট রোটাঃ মো. মাহফুজার রহমান রুবেল।
চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন প্রফেসর আলহাজ্ব ডা. শরীফুল আলম চৌধুরী, ডা. মো. মুকতাদির রহমান,ডা. মো. নাজমুস সাকিব (নয়ন) দিনব্যাপী চক্ষু শিবিরে  আগত রোগীদের চোখ পরীক্ষা-নিরীক্ষা করেন। এতে  সাড়ে তিন শ’ রোগীর চোখ পরীক্ষা নিরীক্ষা শেষে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ওষুধ প্রদান করেন। এছাড়াও ৫০জন চক্ষু রোগীর চোখের ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়েছে। বাছাইকৃত রোগীদের নীলফামারী সদর আধুনিক হাসপাতালে পর্যায়ক্রমে ছানি অপারেশন করা হবে বলে চক্ষু শিবির সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 46167816334258987

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item