রংপুরে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

মামুনুররশিদ মেরাজুল-
বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক প্রবৃদ্ধি অর্জনসহ সরকারের নানামূখী উন্নয়ন কর্মকান্ড তুলে রংপুরে তিনদিন ব্যাপী শুরু হয়েছে উন্নয়ন মেলা।
সোমবার (৯ জাুনয়ারী) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন রংপুরের বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ। এসময় একটি বর্ণাঢ্য র‌্যালি জেলা পশাসকের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে পাবলিক লাইব্রেরি মাঠে গিয়ে শেষ হয়। 
বাংলাদেশেনর স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সামনে রেখে এ মেলার আয়োজন করা হয়েছে। আগামী ১১ জানুয়ারী এই মেলা শেষ হবে।
মেলায় বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক প্রবৃদ্ধি অর্জন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্রান্ডিং কর্মসূচিসমূহ সরকারের গৃহিত নানামূখী উন্নয়ন কর্মকান্ড প্রান্তিক পর্যায়ে সাধারণ মানুষের সামনে তুলে ধরা হবে। মেলায় ৭০টি স্টলে সরকারি বিভিন্ন দপ্তর, বেসরকারি ও স্বায়ত্বশাসিত সংস্থা তাদের উন্নয়ন কার্যক্রম তুলে ধরছে। 
এদিকে উদ্বোধনী র‌্যালিতে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মিনু শীল, জেলা প্রশাসক রাহাত আনোয়ার, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডলসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয়। 

পুরোনো সংবাদ

রংপুর 1002794017818084029

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item