শহীদ মিনার পরিষ্কার অভিযানে পিপলস থিয়েটার

মামুনুর রশিদ মেরাজুল ঃ

শিশু-কিশোর মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত করতে দেশব্যাপী পিপলস থিয়েটার এসোসিয়েশন আয়োজিত শহীদ মিনার পরিষ্কার পরিচ্ছনতা অভিযান কার্যক্রম রংপুরে পালিত হয়েছে।
শুক্রবার (১৩ জানুয়ারী) সকাল দশটায় রংপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন রংপুর নাট্যকেন্দ্রের সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান কাজী মোঃ জুননুন।
এসময় বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও পিপলস থিয়েটার এসোসিয়েশনের চেয়ারম্যান নাট্যজন লিয়াকত আলী লাকির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কাজী মোঃ জুননুন বলেন, বাংলাদেশ ও বাঙালী জাতির ভাষা আন্দোলন ও স্বাধীনতা সংগ্রামের স্মৃতিবিজড়িত তীর্থভূমি শহীদ মিনারকে ঘিরে দেশব্যাপী এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান একটি মহৎ উদ্যোগ। এই কার্যক্রম বর্তমান প্রজন্মকে শহীদ মিনার মুখী করতে সহায়ক ভুমিকা পালন করবে। এতে করে শিশু-কিশোররা মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে আরো বেশি আগ্রহী হবেন বলে আশা প্রকাশ করেন তিনি।
উদ্বোধনী অনুষ্ঠানে নাট্যকেন্দ্রের সাধারণ সম্পাদক রাজ্জাক মুরাদ, সহ সভাপতি আবুল খায়ের, যুগ্ম সাধারন সম্পাদক ইয়াসিন, সাংগঠনিক সম্পাদক এম এ মজিদ প্রমুখ বক্তব্য রাখেন।
রংপুর শিশু নাট্যকেন্দ্র ও রংপুর নাট্যকেন্দ্রের ব্যাবস্থাপনায় অনুষ্ঠিত এই অভিযান কার্যক্রমে শিবাশীষ সরকার, সাহীব, দিপ্র শোভন, জুই, সোহাগ, সোহাগ মিলন, আকরাম, উজ্জল, সজিব, রোমিও, মৌ, মুসকান, পিংকি, নুসরাত, প্রাপ্তি, লিটন, সোনিয়া,রাজ,হাবিব, মুকুল, মিলাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের নাট্যসংগঠনের শিশু-কিশোররা অংশ নেন।

পুরোনো সংবাদ

রংপুর 712806823156274832

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item