নিখোঁজের ২ দিন পর কৃষকের লাশ উদ্ধার

মামুনুর রশিদ মেরাজুল ,নিজস্ব প্রতিনিধিঃ

নানার বাড়ি যাবার পথে নিখোঁজ হওয়া রবিউল ইসলাম নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) সকালে রংপুরের গঙ্গাচড়া উপজেলার রাজবল্লভ গ্রামের একটি সেতুর নীচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে গত ১৭ জানুয়ারী নানার বাড়ি যাবার পথে নিখোঁজ হয়েছিলেন বলে জানান নিহতের পরিবার।

এদিকে গঙ্গাচড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রংপুর মহানগরীর হারাটি উত্তরপাড়া কচুয়াটারী মহল্লার কৃষক রবিউল ইসলাম মঙ্গলবার (১৭ জানুয়ারী) সকালে নানার বাড়ি গঙ্গাচড়া উপজেলার গজঘন্টা ইউনিয়নের ছালাপাক গ্রামে যায়। এরপর সে আর বাসায় ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পরেও তার কোনও সন্ধান মেলেনি। পরে বৃহস্পতিবার সকালে উপজেলার রাজবল্লভ গ্রামে একটি সেতুর নীচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ওসি জানান, লাশ উদ্ধারের পর রবিউলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এদিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ডেড হাউজে লাশ দেখতে রবিউলে মা বাবলী বেগম এবং মামা আব্দুর রহিম জানান, কারা কী কারণে তাকে হত্যা করেছে সে সম্পর্কে তারা কিছু জানেন না।

এদিকে গঙ্গাচড়া থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুিিত চলছে।

তিনি আরও জানান, হত্যার কারণ উদঘাটনের চেষ্টা চলছে। প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে রবিউলকে নৃংসভাবে হত্যা করা হয়েছে। এখন পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

রংপুর 471266734862018676

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item