নীলফামারীতে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৪ জানুয়ারী॥
শিক্ষা, শান্তি প্রগতির ধারক ও বাহক বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী নীলফামারীতে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালন করে জেলা ও উপজেলা ছাত্রলীগ।
আজ বুধবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পু®পমাল্য অর্পণের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সুচনা করা হয়। এরপর রংপুর বিভাগের আট জেলার সঙ্গে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স শেষে  দুপুরে  স্থানীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভা, কেককাটা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি সজল কুমার ভৌমিকের সভাপতিত্বে এবং সাধারন স¤পাদক নোহেল রানার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখের জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু, জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদ আমজাদ হোসেন, শ্রমিকলীগ নেতা দেওয়ান জকি, জেলা মহিলা যুবলীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী সহ প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি এবং বাদ্যযন্ত্রসহ শহরে বের করা হয় বর্নাঢ্য শোভাযাত্রা।#

পুরোনো সংবাদ

নীলফামারী 6476319715790879317

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item