নীলফামারী আইনজীবী সমিতির নির্বাচনের ভোটগ্রহন চলছে

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৬ জানুয়ারী॥
উৎসব মুখোর ও সুষ্ঠু ও শান্তি পূর্ন পরিবেশে  নীলফামারী জেলা আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহন চলছে। জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ভোট গ্রহন শুরু হয়। চলবে বিরতিহীনভাবে  বিকেল ৩টা পর্যন্ত।  এতে মোট ভোটার রয়েছে ১৫৭জন। তবে  নির্বাচনে কোন প্যানেল নেই।  ১৪টি পদের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ১৩টি পদে। ওই ১৩ পদে প্রতিদ্বন্দীতা করছে ২২জন প্রার্থী। প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় সহসভাপতি পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন আজাহারুল ইসলাম।
নির্বাচনের রির্টানিং কর্মকর্তা এ্যাডঃ আতাউর রহমান বিটুল জানান সভাপতি পদে দুইজন যথাক্রমে আলিমুদ্দিন  বসুনিয়া ও আব্দুল ওহাব চৌধুরী, সাধারণ সম্পাদক পদে দুইজন আবু মোহাম্মদ সোয়েম এবং অক্ষয় কুমার রায়, সহ সাধারণ সম্পাদক পদে দুইজন আবুল কালাম আজদ ও আখতারুজ্জামান মন্টু, কোষাধ্যক্ষ পদে দুইজন রবিউল আহসান প্রামানিক ও তারিনী মোহন অধিকারী, ধর্ম,সমাজকল্যান ও সাংস্কৃতিক সম্পাদক পদে তিন জন মোশাররফ হোসাইন, মোজাহেদুল ইসলাম ও সেলিম শাহ, লাইব্রেরী সম্পাদক পদে তিনজন জাহাঙ্গীর মোহাম্মদ ফেরদৌস, আল-মাসুদ চৌধুরী ও আমিনূর রহমান রয়েছে। 
এছাড়া কার্যনির্বাহী সাতটি সদস্য পদের আট প্রতিদ্বন্দীতা করছেন। এরা হলো  সাঈদ আফ্রিদ, আসাদুজ্জামান খান, দেলোয়ার হোসেন, সেলিনা আক্তার, বাবুল হোসেন, হুজুর আলী, নয়ন কুমার সরকার, ফারুক সরকার।
 নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তা একজন এবং সহকারী প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন তিন জন।
সমিতির সদস্যরা জানান, কোন দলীয় প্যানেল ছাড়াই  নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। জয় পরাজয়ের বিষয়টি নির্ভর করছে ব্যক্তি ইমেজের ওপর।
প্রতিদ্বন্দি প্রার্থীরা জানান উৎসব মুখোর ও সুষ্ঠু ও শান্তি পূর্ন পরিবেশে  ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 4888452523418325162

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item