নীলফামারীতে ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকদের তিন দিনব্যাপী কর্মশালা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৬ জানুয়ারী॥
নীলফামারীতে  কর্মরত ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে “বাল্য বিয়ের উপর খবর উপস্থাপনে টেলিভিশন সাংবাদিকদের ভুমিকা”  র্শীষক তিন দিন ব্যাপী  কর্মশালা শুরু হয়েছে।
আজ শুক্রবার সকাল ১০টার দিকে নীলফামারী সার্কিট হাউজের সম্মেলন কক্ষে কর্মশালার উদ্বোধন করেন জাতীয় গণমাধ্য ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।নীলফামারী জেলা প্রশাসক  জাকীর হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদও উপজেলা পরিষদেও ভাইসচেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জেলা নারী ও শিশু বিসয়ক কর্মকর্তা নুর নাহার শাহাজাদী ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোস্তাক আহমেদ।
কর্মশালায় রির্সোস পার্সন রয়েছেন  জাতীয় গণমাধ্যম ইনস্ট্রিটিউটের পরিচালক মো. নজরুল ইসলাম, সহকারী পরিচালক মাসুদ মনোয়ার ভূইয়া।
কর্মশালার সমন্বকারী  আবু হাসান জানান, জাতীয় গণমাধ্যম ইনস্ট্রিটিউট এর উদ্যোগে ও তথ্য মন্ত্রণালয়ের শিশু ও নারী উন্নয়ন যোগাযোগ কার্যক্রম প্রকল্প (চতুর্থ পার্যায়) এই কর্মশালা আয়োজন করে। আজ শুক্রবার ৬ জানুয়ারী থেকে শুরু হওয়া এই কর্মশালা ৮ জানুয়ারী সনদপত্র বিতরণের মধ্য দিয়ে শেষ হবে।  কর্মশালায় নীলফামারী জেলায় কর্মরত ইলেক্ট্রনিক মিডিয়ার মোট ২৬জন সাংবাদিক অংশ গ্রহণ করেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 2671392847938992637

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item