নীলফামারীতে ছয় দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসবের সমাপনী


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৯ জানুয়ারী॥
বর্নাঢ্য আয়োজনে ছয়দিন ব্যাপী নীলফামারী দ্বিতীয় সাংস্কৃতিক উৎসব/২০১৭ সমাপনী ঘটছে। গতকাল শনিবার রাত সাড়ে ১১টায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন।  শিল্পকলা অডিটোরিয়ামে সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটিসি) আনোয়ার ইমাম।
বক্তব্য রাখেন সদর উপজেলার  ইউএনও শেখ মুহাঃ বেলায়েত হোসেন, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলার আহবায়ক আহসান রহিম মঞ্জিন ও শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার কে এম আরিফউজ্জামান। সমাপনী দিনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে সদর উপজেলার সাংস্কৃতিক দল।
উল্লেখ যে গত ২৩ জানুয়ারী বিকালে ছয় দিন ব্যাপী এই উৎসবের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। উৎসবে জেলা সদর,ডিমলা,ডোমার,জলঢাকা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলার সাংস্কৃতিক দলের পরিবেশনা ছিল। এ ছাড়া শিল্পকলা একাডেমি চত্বরে প্রদর্শিত করা হয় বিভিন্ন আলোকচিত্রের তোলা ছবি। আলোকচিত্রে দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববী, সহ রাজা আসলাম, রূপম মহসিন রেজা, সৌরভ,শ্যামল ও সাগর সহ ৭ জনের কৃষি,নদী মাতৃক ও প্রকৃতির উপর ৬০টি ছবি স্থান পেয়েছিল। এ ছাড়া উৎসব ঘিরে গোটা নীলফামারীকে বর্ণিল সাজে সাজানো হয়েছিল।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 3897223817304231659

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item