নীলফামারীতে শেখ মজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই বিনামুল্যে বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ জানুয়ারী॥
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে লিখা  অসমাপ্ত আতœজীবনীর চারশত বই বিনামূল্যে বিতরন করা হয়েছে। আজ রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমতাজুল হক আনুষ্ঠানিকভাবে এই বই বিতরন করেন।
  নীলফামারী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে চারশত বইয়ের মধ্যে ২০০ বই নীলফামারী ছাত্রলীগ  ও ২০০ বই জেলা,উপজেলা,ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে বিতরন করা হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আহসান রহিম মঞ্জিল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন,জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান, সাবেক ছাত্রলীগ সভাপতি ওয়াদুদ রহমান, নীলফামারী জেলা ছাত্রলীগের সহসভাপতি মনিরুল হাসান শাহ আপেল,রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য সাকিল হাসান চৌধুরী প্রমুখ।
জেলা ছাত্রলীগের সহ সভাপতি লেমন তালুকদার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তণ দিবস পালন উপলক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হকের ব্যাক্তিগত উদ্যেগে এই বই বিনামূল্যে বিতরন করেন তিনি।
জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমতাজুল হক বলেন, আমাদের দলের নেতাকর্মী ও ছাত্রলীগের নতুন প্রজন্মকে  মুক্তিযুদ্বের সঠিক ইতিহাস জানাতে এই বই বিতরন করা হলো।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1282074850045344166

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item