জলঢাকায় কম্বল বিতরণ করলেন ব্যারিস্টার তুরিন আফরোজ

মর্তুজা ইসলাম,জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি ২২ জানুয়ারী॥
আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের সিনিয়র প্রসিকিউটর ব্যারিষ্টার তুরিন আফরোজ নীলফামারীর জলঢাকায় শীর্তাত গরীব মানুষদের মাঝে কম্বল বিতরন করেছে।
গতকাল শনিবার (২১ জানুয়ারী) রাতে জলঢাকা  শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে এই কম্বল বিতরন করা হয়। এ সময় প্রধান অতিথির বক্তব্যে ব্যারিষ্টার তুরিন বলেন আমি জলঢাকার মেয়ে। এখানকার
মাটি ও মানুষের সাথে আমার স¤পর্ক। তাই সকলকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করতে চাই। এ জন্য তিনি জলঢাকাবাসীর সকলের সহযোগীতা কামনা করেন।
পাশাপাশি তিনি বলেন নয় মাস যুদ্ধ করে দেশ স্বাধীন হয়েছে। যারা ক্ষমতায় থেকে মুক্তিযুদ্ধকে মনে করে একটা ব্যবসা সেই জালিম ব্যবসায়ীদের  বিরুদ্ধে আমি জিহাদ ঘোষনা করছি। তিনি আরও বলেছেন আমি মৃত্যুকে ভয় পাই না, এক তুরিন মরে গেলেও হাজার তুরিনের জন্ম হবে। কিন্তু যারা ক্ষমতা পেয়ে কোটি কোটি টাকার উপর দাড়িয়ে রাজত্ব করছে শাসন করছে, আজ তারা অবহেলিত এসব মানুষের কথা ভূলে গেছেন।
তিনি আরো বলেণ জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে দেশে কোন দুর্নীতি হতে দেওয়া হবে না।
এর আগে ব্যারিস্টার তুরিন আফরোজ তার ব্যক্তিগত উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের শীতার্ত
মানুষের মাঝে প্রায় ৫ হাজার কম্বল বিতরণ করেন। কম্বল বিতরন অনুষ্ঠানে  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান ও যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর, শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি পরেশ চন্দ্র কাচু, সাধারণ স¤পাদক জোনাব আলী, লেবার শ্রমিক ইউনিয়নের সভাপতি আতিয়ার রহমান, শ্রমিক নেতা অহেদুল ইসলাম, মোতালেব হোসেন, ফারুক হোসেন, তুলিপ চন্দ্র রায় ও জহুরুল ইসলাম প্রমুখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4900445171776893509

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item