এমপি লিটন হত্যায় এ পর্যন্ত গ্রেফতার ৩৯

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকেঃ

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার পর গত ৭ দিনে এ পর্যন্ত ৩৯ জনকে আটক করেছে পুলিশ।
থানা সুত্রে জানা যায়, শুক্রবার বিকেল পর্যন্ত গাইবান্ধা জেলার ৭ থানাসহ রংপুরের কয়েকটি থানা এলাকায় প্রশাসনের গ্রেফতার অভিযান চলছে। এ পর্যন্ত সন্দেহভাজন ৩৯ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ২১ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদে যা পাওয়া গেছে। তা মামলাটির সুষ্ঠু তদন্ত ও চলমান অভিযানের সুবিধার্থে কিছুই বলা যাচ্ছেনা। তবে, এর ক্লু উদ্্ঘাটনে আলামত সংগ্রহে আছে। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও সুন্দরগঞ্জ থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক আবু হায়দার মোহাম্মদ আরিফ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত ও অভিযান চলমান রয়েছে।
    এদিকে, হত্যাকারী জামায়াত- শিবির ও জঙ্গীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে উপজেলার বিভিন্ন স্তরের আ’লীগ ও এর অঙ্গ- সংগঠন সমুহ প্রতিবাদ ও শোকসভা, বিক্ষোভ ও শোক র‌্যালীসহ বিভিন্ন কর্মসূচী অব্যাহত রেখেছে।
উল্লেখ্য, গত বছরের শেষ দিন (৩১ ডিসেম্বর) শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়ে সন্ধ্যা সাড়ে ৭ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের মৃত্যু হয়। এ ঘটনায় তার ছোট বোন ফাহমিদা বুলবুল কাকলী বাদী হয়ে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় হত্যাকারীদের গ্রেফতারে প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 4894023909050269948

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item