এমপি লিটন হত্যার প্রতিবাদে বিক্ষোভ: আটক আরও ৩

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ::

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ।এ হত্যা কা-ের সঙ্গে জড়িত সন্দেহে আরো ৩ জনসহ এপর্যন্ত ৩৫ জনকে আটক করেছে প্রশাশন।
     উপজেলা আ’গীগের পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বিকেলে বিক্ষোভ মিছিল শেষে পেীরশহরের বঙ্গবন্ধু মূর‌্যাল চত্বরে সমাবেশ করে। উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আহম্মেদ, পৌর মেয়র আব্দুল্লাহ্ আল মামুন, আ’লীগ নেতা- মাসুদুল আলম চঞ্চলসহ আ’লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। গত বছরের শেষ দিন (৩১ ডিসেম্বর) শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনাবস্থায় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন মৃত্যুর পর  উপজেলা আ’লীগের ৩দিনের কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এদিকে, এ হত্যাকা-ের সঙ্গে জড়িত সন্দেহে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে আরও ৩হ জনসহ এপর্যন্ত মোট ৩৫ সন্দেহভাজনকে আটক করেছে প্রশাসন। থানা অফিসার ইনচার্জ- আতিয়ার রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে শনিবার রাত থেকেই অভিযান চলছে।
উল্লেখ্য, গত শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার সর্বানন্দ ইউনিয়নের সাহাবাজ গ্রামের মাস্টারপাড়াস্থ নিজ বাস ভবনের অভ্যর্থনা কক্ষে এমপি লিটনকে লক্ষ্য করে উপূর্যপরী গুলি চালিয়ে দ্রুত পালিয়ে যায় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা। এতে মৃত্যু হলে সোমবার বাদ আছর তৃতীয় দফা জানাযা শেষে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় এমপি লিটনের ছোট বোন তাহমিদা বুলবুল কাকুলি বাদি হয়ে ৪/৫ জন অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 5142948138407215173

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item