এমপি লিটন হত্যা: প্রধান সন্দেহভাজনসহ আটক আরও-২

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ::

    গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় প্রধান সন্দেহভাজন আশরাফুল ইসলাম (২৭) ও তার সহযোগী জহিরুল ইসলাম (২৬) নামে আরো ২ জনকে আটক করেছে র‌্যাব-১।
জানা যায়, বৃস্পতিবার ভোরে রাজধানীর উত্তর বাড্ডার স্বাধীনতা স্মরনীর ২৭/২ নং বাসা থেকে গ্রেফতার করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১ এর একটি র্টিম। আটককৃত আশরাফুল ইসরাম উপজেলা জামায়াতের আমীর ইউনুস আলীর ছেলে ও ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের ছাত্র। জহিরুল ইসলাম  জামায়াতের অর্থদাতা বর্তমানে এই হত্যা মামলায় রিমা-ে অবস্থানরত হাজী ফরিদ উদ্দিনের ছেলে। সর্বানন্দ ইউনিয়নের খানাবাড়ি গ্রামের বাসিন্দা ও পরস্পর চাচাতো-জেঠাতো ভাই। এনিয়ে এ মামলায় ৫৬ জনকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারীর বাহিনীর সদস্যরা। এর মধ্যে এ পর্যন্ত গাইবান্ধা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ৮ জনের রিমা- মঞ্জুর করায় তাদেরকে রিমা-ে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে বলে প্রশাসনের একাধিক সুত্রে জানা গেছে। মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও সুন্দরগঞ্জ থানার  নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত)- আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান আরিফ জানান, এ মামলায় প্রশাসনিক ভাবে আমরা তৎপর রয়েছি। খুব শ্রীঘ্রই অগ্রগতি বিষয়ে জানানো হবে।
উল্লেখ্য, গত বছরের শেষ দিন (৩১ ডিসেম্বর) শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়ে সন্ধ্যা সাড়ে ৭ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমপি লিটনের মৃত্যু হয়। এ ঘটনায় তার ছোট বোন ফাহমিদা বুলবুল কাকলী বাদী হয়ে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় হত্যাকারীদের গ্রেফতারে প্রশাসনের কঠোর তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 8030773433166980084

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item