মানুষের জানমালের নিরাপত্তার জন্য জাতীয় পার্টির বিকল্প নেই-..... এরশাদ

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি::

বর্তমান সরকার নারী শিশু থেকে শুরু করে সংসদ সদস্য সকলের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। মানুষের জানমালের নিরাপত্তার জন্য জাতীয় পার্টির বিকল্প নেই। ‘দেশের মানুষ শান্তি ও নিরাপত্তা চায়। দেশের মানুষ স্বস্তির নিশ্বাস নিতে চায়, তারা শান্তিতে ঘুমতে চায় বলে মন্তব্য করেছেন, জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

তিনি আরো বলেন তার আমলে পুলিশের গুলিতে নুর হোসেন মারা গেছে। আর বর্তমান সরকারের আমলে পুলিশ প্রশাসনের গুলিতে অসংখ্য মানুষ প্রাণ হারিয়েছে।
সোমবার বিকেলে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ড. জেড আই এগ্রিকালচার ট্রেনিং এ- ইনস্টিটিউট মাঠে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জনসাধারণের উদ্দেশ্যে এরশাদ বলেন, ‘গণতন্ত্র রক্ষায় সুন্দরগঞ্জে নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই নিহত মঞ্জুরুল ইসলাম লিটনের আসনে উপ-নির্বাচনে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি শামিম হায়দার পাটোয়ারিকে জাতীয় পার্টি নমিনেশন দেবে। আপনারা তাকে ভোট দিয়ে সুন্দরগঞ্জ থেকে জাতীয় পার্টির জয়টা আরম্ভ করবেন।

সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনিল শুভ রায়, ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক এসএম ইয়াছির, সাবেক সংসদ সদস্য আব্দুর রশিদ সরকার, চেয়ারম্যানে আইন উপদেষ্টা ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারীসহ অন্যরা। সমাবেশে জাতীয় পার্টিসহ দলের অঙ্গসহযোগী সংগঠণের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 7210617164130982559

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item