খালেদা জিয়াকে জেলে দেখতে চান এরশাদ

মামুনুররশিদ মেরাজুল-

রংপুর: বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জেলে যাওয়ার দৃশ্য দেখার অপেক্ষায় আছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, আমার নামে সব মিথ্যা মামলা দেয়া হয়েছে। বিএনপি সরকারের আমলে জজ সাহেবরা আমার শাস্তি দিতে চাননি বলে তাদেরকে স্ট্যান্ড রিলিজ পর্যন্ত করা হয়েছিল। এখন খালেদা জিয়া দেখছি আদালতে যান। তিনি কবে জেলে যাবেন সেই দৃশ্য দেখার অপেক্ষায় আছি।
সোমবার (৯ জানূয়ারী) দুপুর ১২টায় রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, একজন নির্বাচিত জন প্রতিনিধি যদি পুলিশ প্রটোকলে চলাচল করেন তাহলে জনগণের সঙ্গে তার দূরত্ব তৈরি হবে। জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন তারা। জনপ্রতিনিধিরা যদি নিরাপত্ত্বা চায় তাহলে জনপ্রতিনিধি হওয়া উচিত নয়।
বিএনপির অবস্থা এখন করুন উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, সরকার নির্বাচন কমিশন আইন করলে বিএনপির মানা না মানা কোনো ব্যাপার না। আমাদের সমর্থন থাকলেই চলবে। বিএনপির অবস্থা ভালো না। তাদের টিকে থাকাই এখন দায়
এসময় জাপার অবস্থান স্পষ্ট করতে এরশাদ বলেন, আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার জন্য আমরা প্রস্তুত আছি। আমাদের সাংগঠনিক অবস্থা ভালো। যদি নির্বাচন সুষ্ঠু হয় জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে।
তিন দিনের সফরে সোমবার সকালে এরশাদ রংপুরে এসেছেন। এসময় জেলা জাতীয় পার্টির সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক এইচ এম আসিফ শাহরিয়ার, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ জাতীয় পার্টি, জাতীয় ছাত্রসমাজ, জাতীয় যুবসংহতি, জাতীয় শ্রমিক পার্টির জেলা ও মহানগরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুরে অবতরণ করে সড়ক পথে সার্কিট হাউসে পৌঁছান এরশাদ। সেখানে জেলা প্রশাসক রাহাত আনোয়ার ফুলেল শুভেচ্ছায় বরণ কনে নেন। সেখানে তিনি গার্ড অব অনার গ্রহণ করেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 8196531593917477500

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item