সৈয়দপুর উপজেলা হোটেল রেষ্টুরেন্ট শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্র্ষিক নির্বাচন সম্পন্ন

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর  (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর উপজেলা হোটেল রেষ্টুরেন্ট শ্রমিক ইউনিয়নের (রেজি নং- রাজ ১৭৯৩) ত্রি-বার্র্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।শুক্রবার সৈয়দপুর পৌরসভা টাউন হলে ব্যাপক উৎসবমূখর পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত নির্বাচনে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির ১২ টি পদের মধ্যে ৬টি পদে ভোট গ্রহন করা হয়। অপর ৬টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে সভাপতি পদে মো. নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে  মো. জয়নাল আবেদীন নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে নজরুল ইসলাম রিক্সা প্রতীকে ২৫৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রার্থী মো. খেজুর মিয়া আনারস প্রতীকে পেয়েছেন ২১২ ভোট। আর সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম চেয়ার প্রতীকে ২৪৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রার্থী মো. মমিনুল ইসলাম বাবু মাছ প্রতীকে ১৮৮ ভোট পেয়েছেন।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে বিধান চন্দ্র মোহন্ত (প্রতীক দোয়াত-কলম, ভোট ৩৯০) ও মো. আনিছুল  (টেবিল ফ্যান, ১৮২ ভোট ), সহ-সাধারণ সম্পাদক মো. বাবলু (প্রতীক টেলিফোন, ভোট ২৮৯) এবং সাংগঠনিক সম্পাদক মো. সুলতান আলী (বাঘ প্রতীক, ভোট ২২২)।
এ নির্বাচিত বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হচ্ছেন কোষাধ্যক্ষ পদে মো. সামসুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে মো. সাইদুল ইসলাম, প্রচার সম্পাদক পদে মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক পদে রেজাউল ইসলাম এবং কার্যকরী সদস্য পদে মো. লুৎফর রহমান ও মো. সিরাজুল ইসলাম।
নির্বাচনে ইউনিয়নের ৭১৭ সদস্য ভোটারের মধ্যে ৬৩৬জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন মুস্তাফিজ আলী।

পুরোনো সংবাদ

নীলফামারী 4311438023437851871

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item