মোস্তাফিজুর রহমান চৌধুরী বাবুর দাফন সম্পন্ন

আনিছুর রহমান মানিক,ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ

জেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর ৭ নম্বর ওয়ার্ডের সাধারন সদস্য পদে বিজয়ী মোস্তাফিজুর রহমান চৌধুরী ওরফে বাবুর (৫৫) দাফন সম্পন্ন হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় হাইস্কুল মাঠে জানাজা শেষে সোনারায় ধনীপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।তার নামাজে জানাজায় নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন,ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া,সাবেক সংসদ সদস্য মোঃ আকতার হোসেন সহ জেলা ও উপজেলার অসংখ্য মানুষ অংশ নেন।
উল্লেখ্য যে জেলা পরিষদ নির্বাচনে নীলফামারী ডোমার পৌরসভা,ডোমার ইউনিয়ন, সোনারায়,হরিণচড়া ইউনিয়ন নিয়ে গঠিত ৭ নম্বর ওর্য়াডে ৫ জন প্রার্থীর মধ্যে মোস্তাফিজুর রহমান চৌধুরী ওরফে বাবু হাতি প্রতিক নিয়ে প্রার্থী হন। গত ২০১৬ সালের ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে তিনি ও তার অপর প্রতিদ্বন্দি প্রার্থী মিজানুর রহমান ২২ করে ভোট পায়। নির্বাচনের বিধি অনুযায়ী ওই দিন সন্ধ্যায় নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচনের রির্টানীং অফিসার জেলা প্রশাসক জাকীর হোসেন লটারী করেন। লটারীর মাধ্যমে মোস্তাফিজুর রহমান চৌধুরী ওরফে বাবু সদস্য হিসাবে নির্বাচিত হন।
সুত্র মতে ১৮ জানুয়ারী ঢাকায় শপথ নেয়ার জন্য তিনি সোমবার বিকালে নীলফামারীর সৈয়দপুর হতে বিমানে ঢাকায় যান। ঢাকার ফার্মগেট এলাকার একটি আবাসিক হোটেলে অবস্থান করছিলেন। সেখানে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে হোটেল কক্ষের বাথরুমে তিনি পিছলে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন। তাকে তাৎক্ষনিকভাবে ঢাকা ঢাকার সরোয়ারদী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মোস্তাফিজুর রহমান বাবু এর আগে ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের তিন দফা মেয়াদে ইউপি চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4121835260282545618

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item