ডোমারে সোয়েটার ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ



নীলফামারীর ডোমারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ২০ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে।বৃহস্পতিবার সকালে ডোমার পৌরসভার ১ নং ওয়ার্ড মাদ্রাসাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।আগুনে ফ্যাক্টারির প্রায় ৫০টি মেশিন ও ৫ হাজার সোয়েটার পুড়ে যায়। দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ারসার্ভিস কর্মীরা।
এলাকাবাসী সাহিদ আহমেদ নামে এক যুবক জানান,সকাল পৌনে আটটার দিকে এস,টি সোয়েটার গামের্ন্টসের ভিতর থেকে আগুনের ধোয়া বের হতে দেখলে আমরা বিদ্যুত বিভাগে ফোন দেই ১০ মিনিট একাধারে ফোন দিলেও বিদ্যুত বিভাগের লোকজন ফোন না ধরায় ফায়ারসার্ভিসে খবর দেওয়া হলে তারা আসার পর বিদ্যুত বিভাগে ফোন দিলে তখন লাইন অফ করে দেওয়া হয় কিন্তু তার আগেই সোয়েটার ফ্যাক্টরির সব পুড়ে ছাই হয়ে গেছে।
সোয়েটার ফ্যাক্টরির মালিক স্থানীয় সাবেদ আলী জানান, আগুনে সোয়েটার ফ্যাক্টরির ৫০টি মেশিন ও ৫হাজার সোয়েটার,লিংকি মেশিন ২টি,২টি মোটর,সিলিং ফ্যান ১০টি,ছোট ফ্যান ১০টি,টিউবলাইট ৩০টি পুড়ে ছাই হয়ে গেছে। যার আনুমানিক মুল্য প্রায় ২০ লক্ষ টাকা  ।সোয়েটার ফ্যাক্টরির মালিক স্থানীয় সাবেদ আলী। তিনি আরো জানান,বাড়ীর সব সম্পদ বিক্রি করে এই ফ্যাক্টরিটি দিয়েছিলেন। আগুন লাগার সংবাদ পেয়ে তিনি অসুস্থ হয়ে পরলে তাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বিদ্যুত বিভাগের আবাসিক প্রকৌশলী সাইফুল ইসলাম মন্ডল জানান,ফোন পাওয়ার পরেই আমরা লাইন অফ করে দেই।আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সত্য নয় বলেও তিনি জানিয়েছেন।ডোমার ফায়ার অফিসের ষ্টেশন ম্যানেজার ভুপেন্দ্রনাথ বর্মন আগুন লাগার বিষয়টি স্বীকার করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7143066368407852231

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item