ফুলবাড়ীতে কথিত বিজিবি’র লাইনম্যানসহ আটক তিন।

মোঃ মেহেদী হাসান উজ্জ্বল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি 

দিনাজপুরের ফুলবাড়ীতে কথিত বিজিবি’র লাইনম্যান আনছারুলসহ মাদক বিক্রির অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ। তবে আনছারুল নামে কাউকে চিনে না বলে জানিয়েছেন বিজিবি।
   শনিবার দিবাগত রাতে ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন বিরামপুর উপজেলার সাইপুকুর গ্রামে বসবাসকারী পর্বত ইসলামের ছেলে কথিত বিজিবি’র লাইনম্যান আনছারুল ইসলাম (৩৮) ফুলবাড়ী পৌর এলাকার চাদঁপাড়া গ্রামের সাবের আলীর ছেলে এনামুল হক (৩০) ও এজারহার ভুক্ত আসামী আজগর আলীর ছেলে তাসকিন আলী (২৫)।
    এই ঘটনায়  রোববার ফুলবাড়ী থানার এসআই এসরাকুল ইসলাম ও এসআই হাবিব উদ্দিন বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছে।
    ফুলবাড়ী থানার ওসি মোকছেদ আলী বলেন, শনিবার রাত ৮টায় রেলওয়ে স্টেশনে ইয়াবা বিক্রির সময় ৫টি ইয়াবা টেবলেটসহ কথিত বিজিবি’র লাইন ম্যান আনছারুল ইসলামকে আটক করা হয়, তার বিরুদ্ধে বিজিবি’র লাইন ম্যান পরিচয় দিয়ে একাধিক চাদাবাজি করার অভিযোগ আছে। এছাড়া পৌর এলাকার চাদঁপাড়া এলাকারয় গাজা বিক্রির সময় ৯০ গ্রাম গাজাসহ এনামুল ও  তাসকিনকে আটক করা হয়। তাসকিন ফুলবাড়ী থানায় গত ২৫ অক্টোবর দায়ের করা একটি চুরি মামলার এজাহার ভুক্ত আসামী।
এদিকে কথিত বিজিবি’র লাইনম্যান আনছারুল বিষয়ে কথা বলার জন্য, ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল কোরবান আলীর সাথে যোগাযোগ করা হলে, আনছারুল নামে কাউকে চিনেনা বলে তিনি জানান।

পুরোনো সংবাদ

দিনাজপুর 9051892370392514718

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item